• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

চাঁদপুরে দি হিলসা ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন 


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ২৩, ২০২৩, ০৪:৩৯ পিএম
চাঁদপুরে দি হিলসা ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন 

ঢাকা: স্বল্প ব্যয়ে নির্ভুল চিকিৎসার প্রত্যয়ে চাঁদপুরে যাত্রা শুরু করলো দি হিলসা মেডিকেল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার। বুধবার (২২ ফেব্রুয়ারি) শহরের শহীদ মুক্তিযোদ্ধা সড়কের হোটেল আল-আরাফ ও স্যামসাং শোরুমের ২য় তলায় এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে প্রতিষ্ঠানটির উদ্বোধন করেন চাঁদপুর সদরের মেয়র জিল্লুর রহমান জুয়েল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো: বোরহান সরকার।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র জিল্লুর রহমান জুয়েল বলেন, চাঁদপুরে অনেক প্রতিষ্ঠান আছে। আপনারাও শুরু করছেন। আপনাদের প্রতিষ্ঠানের সফলতা কমনা করছি। তবে বলে রাখতে চাই, টাকা উপর্জনই শেষ কথা নয়। মানুষকে ভালো সেবা দেওয়ার মাধ্যমে আস্থা অর্জন করতে হবে। ভালো পরীক্ষা নিরীক্ষা করে নির্ভুল রিপোর্ট দিতে পারলেই সেই আস্থা অর্জন করা সম্ভব।

তিনি বলেন, চিকিৎসার মূল কাজ শুরু হয় পরীক্ষা নিরীক্ষার মাধ্যমে। ভালো চিকিৎসার জন্য নির্ভুল পরীক্ষা নিরীক্ষা জরুরি। পরীক্ষা নিরীক্ষার মান নিয়ে কোন আপোষ করা যাবে না। আর এটি করতে পারলেই আপনারা মানুষের আস্থা অর্জন করতে পারবেন। মানুষের আস্থা অর্জন করতে পারলে কেউ আপনাদের ব্যবসা ধরে রাখতে পারবে না।

এ সময় প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো: বোরহান সরকার বলেন, স্বল্প ব্যয়ে উন্নত সেবা দেওয়ার লক্ষ্য নিয়ে আমাদের এই প্রতিষ্ঠানের যাত্রা শুরু করেছি। ব্যবসা আমাদের মূল উদ্দেশ্য নয়। স্বাস্থ্য-সেবা খাতে আমরা নতুন মাত্রা যোগ করতে চাই। আমাদের এই প্রতিষ্ঠান হবে সবার জন্য। টাকার অভাবে কারো চিকিৎসা বন্ধ থাকবে না।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক আবু বকর সিদ্দিক বলেন, চাঁদপুরের চিকিৎসা খাতে আমরা বৈপ্লবিক পরিবর্তন করতে চাই। আমরা বিশ্বের উন্নত মানের মেশিনের মাধ্যমে এখানে পরীক্ষা নিরীক্ষা করবো। একই সাথে স্বল্প ব্যয়ে।

তিনি বলেন, মানুষের দৌড় গোড়ায় চিকিৎসা সেবা পৌঁছাতে কাজ করবে দি হিলসা মেডিকেল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার। আমাদের প্রতিষ্ঠানের মুনাফার একটি অংশ ব্যয় হবে দেশের প্রান্তিক জনগোষ্ঠীর চিকিৎসার জন্য। সবার সহযোগিতায় দি হিলসা মেডিকেল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারকে একটি আদর্শ প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে চাই।

এ সময় আরও উপস্থিত ছিলেন, চাঁদপুর সদরের ১৪ নং রাজরাজেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হযরত আলী বেপারী, দি হিলসা মেডিকেল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের প্রধান উপদেষ্টা মো: সেলিম মাল, বিশিষ্ট ব্যবসায়ী মো: জাহাঙ্গীর মোল্ল্যাহ ও শাহজালাল মোল্ল্যাসহ প্রমুখ।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!