• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রধানমন্ত্রীকে ২৩ জাতের মাছ ও বিখ্যাত পনির খাওয়াবেন রাষ্ট্রপতি


কিশোরগঞ্জ প্রতিনিধি ফেব্রুয়ারি ২৮, ২০২৩, ১২:৩৪ পিএম
প্রধানমন্ত্রীকে ২৩ জাতের মাছ ও বিখ্যাত পনির খাওয়াবেন রাষ্ট্রপতি

কিশোরগঞ্জ : রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদের বাড়িতে মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) অতিথি হয়ে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই প্রধানমন্ত্রীর আপ্যায়নে নানারকম ব্যবস্থা করেছেন রাষ্ট্রপতি।

জানা গেছে প্রধানমন্ত্রীকে হাওরের ২৩ জাতের মাছ ও জেলার বিখ্যাত অষ্টগ্রামের বিখ্যাত পনির খাওয়াবেন তিনি। সঙ্গে থাকবে হাওরের অর্থকরী রাজহাঁস ও পাতিহাঁসের মাংস। মুরগি, খাসি ও গরুর মাংসের সঙ্গে থাকবে নানা জাতের পিঠা। বড় মাছের মধ্যে থাকবে আইড়, রুই, কাতলা, বোয়াল, চিতল, বাইন ইত্যাদি। বঙ্গভবনের বাবুর্চিসহ পরিবারের গৃহিণীরাই এসব আয়োজন করছেন।

এসব তথ্য জানিয়েছেন রাষ্ট্রপতির জ্যেষ্ঠ পুত্র স্থানীয় এমপি রেজওয়ান আহাম্মদ তৌফিক। তিনি জানান, এই বিশেষ সম্মানিত অতিথিকে স্বাগত জানাতে এক দিন আগেই গতকাল সোমবার বিকেলে হেলিকপ্টারযোগে মিঠামইন পৌঁছেছেন রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদ। সঙ্গে এসেছেন সহধর্মিণী রাশিদা হামিদ ও একমাত্র কন্যা স্বর্ণা হামিদসহ পরিবারের অন্য সদস্যরা।

মধ্যাহ্নভোজ শেষে বিকেলে মিঠামইনে সুধী সমাবেশে যোগ দেবেন প্রধানমন্ত্রী। সমাবেশে সভাপতিত্ব করবেন রাষ্ট্রপতির ছোট ভাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল হক।

এর আগে ১৯৮৮ সালের সেপ্টেম্বরেও একবার প্রধানমন্ত্রী হিসেবে মিঠামইন এসেছিলেন শেখ হাসিনা। দীর্ঘ ৩৫ বছর পর আবারও মিঠামইনে একসঙ্গে মিলিত হচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!