• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

কমলাপুরে হোটেলে মিললো ব্যবসায়ীর মরদেহ


নিজস্ব প্রতিনিধি জুন ৯, ২০২১, ১০:০০ এএম
কমলাপুরে হোটেলে মিললো ব্যবসায়ীর মরদেহ

ছবি : প্রতীকী

ঢাকা: রাজধানীর কমলাপুরে একটি আবাসিক হোটেল আল ফারুকের একটি রুমের দরজা ভেঙে তরুণ কান্তি সেন (৫১) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

মঙ্গলবার (৮ জুন) দিনগত রাত ১১টার দিকে কমলাপুরে হোটেল আল ফারুকের একটি রুমের দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ভোরে মরদেহটি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

বুধবার (৯ জুন) সকালে এ বিষয়ে মতিঝিল থানার উপ পরিদর্শক (এসআই) মো. সবুজ আলী বলেন, খবর পেয়ে গতরাত ১১টার দিকে কমলাপুরের হোটেল আল ফারুকে যাই। সেখানকার ৭ তলার ৭০১ নম্বর রুমটি ভেতর থেকে লক করা ছিলো। অনেক ডাকাডাকির পরও কোনো সাড়াশব্দ না পেয়ে হোটেল কর্মচারীরা থানায় খবর দেয়। পরে রুমের দরজা ভেঙে খাটের উপর শোয়া অবস্থায় ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, মৃতের সঙ্গে থাকা একটি জাতীয় পরিচয় পত্র থেকে জানা যায় তার নাম তরুণ কান্তি সেন। বাবার নাম উমেষ চন্দ্র সেন। থাকে চট্টগ্রাম কোতোয়ালি থানার আব্দুস সাত্তার রোডের ১৫ নম্বর এনাম হাউজে।  

৭ জুন সকালে তিনি হোটেলের ৭০১ নম্বর রুমটি ভাড়া নেন বলে হোটেলের রেজিস্টার থেকে জানা যায়। পেশায় ব্যবসায়ী তরুণ কান্তির মরদেহে কোনো আঘাতের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে, স্ট্রোক করে তার মৃত্যু হতে পারে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে বলে জানান এসআই সবুজ আলী।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!