• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সাকিবকে নিয়ে ডিপিএলে কাড়াকাড়ি


ক্রীড়া ডেস্ক মে ১৬, ২০২১, ০৮:৪৯ এএম
সাকিবকে নিয়ে ডিপিএলে কাড়াকাড়ি

ঢাকা : এবারের ঢাকা প্রিমিয়ার লিগ অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি ফরম্যাটে। তাই আগের বছরে নিষেধাজ্ঞায় থাকা সাকিব আল হাসান এবার মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে ডিপিএল খেলার জন্য পাকিস্তান সুপার লিগের লাহোর কালান্দার্সের হয়ে মাঠে নামবেন না বলে আগেই জানিয়েছিলেন। তবে অন্যান্য দলগুলোও পেতে চায় এই বিশ্বসেরা অলরাউন্ডারকে। ফলে দলে অন্তর্ভুক্তি নিয়ে তৈরি হয়েছে দ্বিধা।

সাকিব মোহামেডানে খেলতে চেয়েছিলেন বিধায় মোহামেডান থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে চিঠি দেয়া হয়েছিলো। সাকিব দলে থাকা মানেই যেন একাই দুজনের সমান, অলরাউন্ডিং পারফরম্যান্সের সাথে চাইলে নেতৃত্বের ভারও নিশ্চিন্তে তার কাঁধে দিয়ে দেয়া যায়। তাই দলে অন্তর্ভুক্তি হওয়ার আগে ব্রাদার্স ইউনিয়নও সাকিবকে নিতে আগ্রহ প্রকাশ করে।

আগের আসরে ক্রিকেটের নিষেধাজ্ঞার কারণে ড্রাফটের বাইরে থাকা সাকিব মোহামেডানের সাথে চুক্তি করে থাকলেও সব দলের সমান অধিকার আছে তাকে দলে নেয়ার, এমনটিই মনে করেন ব্রাদার্সের নীতিনির্ধারকরা। একাধিক ক্লাব আগ্রহ প্রকাশ করায় হয়তো সাকিবের ডিপিএল ক্লাব ভাগ্য নির্ধারণ করতে হবে লটারির মাধ্যমে।

এর আগে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপেও এমন বিড়ম্বনায় পড়েছিলেন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। চোটের কারণে ড্রাফটে না থাকার সুযোগে সকল দলই তাকে পেতে চেয়েছিলো। সেই সমস্যার সমাধান যখন লটারির মাধ্যমে হয়েছে, তখন সাকিবের দল নির্বাচনেও একই পদ্ধতি দেখা যেতে পারে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!