• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

জিম্বাবুয়ে সফরে সাকিব-তামিমদের ছুটি, যা জানালেন রাজ্জাক


ক্রীড়া ডেস্ক জুন ৬, ২০২১, ০৩:১১ পিএম
জিম্বাবুয়ে সফরে সাকিব-তামিমদের ছুটি, যা জানালেন রাজ্জাক

ছবি : সংগৃহীত

ঢাকা : দেশে চলমান ঢাকা ডিভিশন প্রিমিয়ার লিগ (ডিপিএল) শেষে জিম্বাবুয়ে সফরে যাবে বাংলাদেশ ক্রিকেট দল। এই সফরে ১ টেস্ট, ৩ ওয়ানডে ও ৪ টি টি-২০ খেলবে টাইগাররা। গুঞ্জন আছে, এই সফরে নাও খেলতে পারেন সাকিব আল হাসান-তামিম ইকবালরা। তবে এটিকে গুজন বলে উড়িয়ে দিয়েছেন জাতীয় দলের নির্বাচক আব্দুর রাজ্জাক।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নবনিযুক্ত নির্বাচক এবং সাবেক ক্রিকেটার আব্দুর রাজ্জাক জানিয়েছেন, খেলোয়াড়দের মধ্যে থেকে এখন পর্যন্ত কেউ ছুটির ব্যাপারে কোনো মৌখিক বা লিখিত আবেদন জানাননি।

শনিবার (৫ জুন) মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আব্দুর রাজ্জাক গণমাধ্যমের সঙ্গে জিম্বাবুয়ের সফরের নানান বিষয় নিয়ে কথা বলেছেন। সেখানেই তাকে কয়েকজন সিনিয়র ক্রিকেটার ছুটি নিতে পারেন এমন গুঞ্জনের ব্যাপারে প্রশ্ন করা হয়। জবাবে রাজ্জাক বলেন, এখনও কেউ বলেনি আমি থাকতে পারবো না। কেউ বললে সেটা আলোচনার টেবিলে উঠবে।

সম্প্রতি ঘরের মাঠে পাকিস্তানকে হারিয়েছে জিম্বাবুয়ে। বিষয়টি ভালোভাবেই জানেন রাজ্জাক। ফলে তিনি মনে করছেন, জিম্বাবুয়ে নিজেদের ঘরের মাঠে মোটেও সহজ প্রতিপক্ষ নয়। ফলে তাদেরকে দুর্বল ভেবে এই সফরে ছুটি নেয়ার পক্ষে নন তিনি। 

এ বিষয়ে রাজ্জাক বলেন, প্রথমত নিজেদের মাটিতে জিম্বাবুয়ে সহজ প্রতিপক্ষ না। বাংলাদেশের মাটিতে হলে বলতাম তুলনামূলক সহজ প্রতিপক্ষ। কিন্তু জিম্বাবুয়ের মাটিতে জিম্বাবুয়ে কখনোই সহজ প্রতিপক্ষ না। ফলে তাদেরকে হালকাভাবে নেয়ার সুযোগ নেই। 

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!