• ঢাকা
  • বুধবার, ১২ জুন, ২০২৪, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১

আমি জীবনেও এমন উইকেট দেখি নাই, বিশ্বকাপ তো প্রশ্নই ওঠে না: পাপন


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ১১, ২০২২, ০৩:৫২ পিএম
আমি জীবনেও এমন উইকেট দেখি নাই, বিশ্বকাপ তো প্রশ্নই ওঠে না: পাপন

ঢাকা : এবার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের ব্যাটিং সহায়ক উইকেটে গতকাল বাংলাদেশের বিপক্ষে রানের পাহাড় গড়েছিল ভারত। যেখানে তোমার হেরে প্রথমে ব্যাট করতে নেমে ৪০৯ রানের টার্গেট দাঁড় করায় তারা। এমনকি ম্যাচের একটি সময় মনে হচ্ছিল ভারত এই ম্যাচে ৪৫০+ বেশি রান করতে পারে। ভারতের ৮ উইকেটে ৪০৯ রানের জবাবে বাংলাদেশ গুটিয়ে যায় মাত্র ১৮২ রানে। ২২৭ রানের বিশাল এই পরাজয়ের পর জহুর আহমেদের উইকেটকে দুষেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

এদিকে সাংবাদিকদের সাথে আলাপ কালে তিনি জানিয়েছেন জীবনেও এমন উইকেট দেখেননি। তিনি বলেছেন, জীবনে আমি এমন কোনো উইকেট দেখি নাই। বিশ্বকাপ তো প্রশ্নই ওঠে না। এইটা কোনো স্পোর্টিং উইকেট হলো নাকি? মানে এইটা কী? এখানে তো আমি মানে… আমি এমন কোনো উইকেটই দেখি নাই। তাই এমন উইকেট বিশ্বকাপে পাব- এমন আমি বিশ্বাসই করি না।

এদিকে পাপন মনে করেন এমন উইকেটে আগে ব্যাট করলে ভালো হতো, প্রথমে ব্যাটিং নিলে ভালো হতো। এটা আমার ব্যক্তিগত অভিমত হলো প্রথমে ব্যাটিং নিলে ভালো হতো। তবে নিলেই যে কিছু হয়ে যেত সেটা বলছি না আমি।

তিনি আরও বলেন, তবে যে জিনিসটা হয়েছে, অসাধারণ ইনিংস খেলেছে ইশান কিশান এবং বিরাট কোহলি। এই দুজনের অসাধারণ ইনিংসে স্কোরটা এমন জায়গায় চলে গেছে যে আমরা ম্যাচটা হেরে গেছি বা ছেড়ে দিয়েছি এমন একটা ভাব চলে এসেছে। মানে জিততে হবে বা জিতব- এই স্পিরিটটা আর কাজ করেনি।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!