• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ক্রিকেট খেলতে গিয়ে হাত ভেঙেছে সাবেক টাইগার অধিনায়কের


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ১৪, ২০২৩, ০৬:৩৪ পিএম
ক্রিকেট খেলতে গিয়ে হাত ভেঙেছে সাবেক টাইগার অধিনায়কের

ছবি : সংগৃহীত

ঢাকা : গুরুতর আহত হয়েছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। ফিল্ডিং করতে গিয়ে আহত হওয়ার পর তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে তিনি বাসায় আছেন।

শুক্রবার (১৩ জানুয়ারি) বিকেলে রাজশাহী মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে ক্লেমন টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে ‘রাজশাহী সিক্সার্স’ দলের হয়ে খেলার সময় আহত হন পাইলট।

ক্লেমন রাজশাহী ক্রিকেট কোচ শিবলি সাদিক বলেন, পাইলট হাতে আঘাত পেয়েছিলেন। চিকিৎসা নিয়ে তিনি বাড়িতে আছেন। তার বাম হাত ভেঙে গেছে।

তিনি বলেন, শেষ বলে জয়ের জন্য প্রতিপক্ষ দলের মাত্র চার রান প্রয়োজন ছিল। শেষ বলে চমৎকার একটি শটও খেলেন ব্যাটার। সেই শটটি ঝাঁপ দিয়ে ঠেকিয়ে দেন পাইলট। ফলে পাইলটের দল এক রানে জয় পায়। কিন্তু তিনি গুরুতর আহত হন।

শিবলি সাদিক বলেন, গুরুতর আহত পাইলটকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে শঙ্কামুক্ত ঘোষণা করেন। তবে পাইলটের বাম হাতের হাড় ভেঙে গেছে বলে জানান চিকিৎসকরা। এ জন্য তাকে কয়েকদিন বিশ্রামে থাকতে হবে।

বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও ম্যানেজার খালেদ মাসুদ পাইলট বলেন, আমার বাম হাতের হাড় পুরোপুরি ভেঙে আলাদা হয়ে গেছে। চিকিৎসকরা প্লাস্টার করে দিয়েছেন। আগামী সোম অথবা মঙ্গলবার সার্জারি করতে হবে। চিকিৎসকদের পরামর্শে এখন বিশ্রামে আছি।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!