• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

নেইমারকে বরণে প্রস্তুত আল-হিলাল


ক্রীড়া ডেস্ক আগস্ট ১৪, ২০২৩, ০১:০৭ পিএম
নেইমারকে বরণে প্রস্তুত আল-হিলাল

ঢাকা: সব গুঞ্জন আর সম্ভাবনা গুঁড়িয়ে দিয়ে সৌদির ক্লাব আল-হিলালেই যাচ্ছেন ব্রাজিলের সুপারস্টার নেইমার জুনিয়র। বার্সেলোনার সঙ্গে সব রকমের আলোচনা শেষ হলেও দলবদলে নতুন করে যুক্ত হয়েছে আল-হিলাল। আর শেষ পর্যন্ত নেইমারের চুক্তি সম্পাদনে তাদের সফল হওয়ার সম্ভাবনাই সবচেয়ে উজ্জ্বল। 

স্কাই ইতালিয়ার সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো জানিয়েছেন, নেইমার নিজেও আল-হিলালের এই প্রস্তাব ভেবে দেখছেন। মূলত বার্সেলোনা কোচ জাভির অনাগ্রহের কারণেই সৌদি ক্লাবের প্রতি মন গলছে তার। আর এসব বিবেচনায় এখন থেকেই নেইমারকে বরণ করতে প্রস্তুতি নিচ্ছে ক্লাবটি। এমনকি নেইমারের স্বাস্থ্য পরীক্ষার জন্য মেডিকেল টেস্টের দিনও ঠিক করে রেখেছে ক্লাব কর্তৃপক্ষ। 

সবশেষ খবর অনুযায়ী, সোমবারের মধ্যেই চুক্তি স্বাক্ষরের জন্য যাবতীয় সব কাগজপত্র তৈরি করতে চাইছে আল হিলাল। দুই বছরের চুক্তিতে একশ মিলিয়ন ইউরো বেতনের বিনিময়ে সৌদি ক্লাবের আহ্বানে সাড়া দিচ্ছেন নেইমার। মোট দুই বছরের জন্য চুক্তিতে আল-হিলালে যাচ্ছেন এই ব্রাজিলিয়ান। 

এর আগে নেইমারের বার্সা ফেরার সংবাদটি জানিয়েছেন কাতারের শেখ মাবখৌত আল-মারি। ক্রীড়া সাংবাদিকতার পাশাপাশি প্রভাবশালী হিসেবেও নাম আছে তার। লিওনেল মেসির ইন্টার মায়ামিতে চলে যাওয়ার সংবাদ সামাজিকমাধ্যমে তিনিই প্রথম জানিয়েছিলেন। 

বার্সা সভাপতি হুয়ান লাপোর্তার সঙ্গে তার সম্পর্কটা বন্ধুত্বপূর্ণ। এমনকি পিএসজির কর্তাব্যক্তিদের সাথেও আছে তার সদ্ভাব। যে কারণে এই সংবাদকে বিশ্বাসযোগ্য ভাবছেন অনেকেই। ক্রীড়া সাংবাদিক জেরার্ড রোমেরো নিজেও এমন সম্ভাবনার কথা নিশ্চিত করেছেন। 

তবে সেসব সমীকরণ পালটে গেল আল-হিলালের বড় অঙ্কের প্রস্তাবের কাছে। নেইমারের সবুজ সংকেত এখনও এসে পৌঁছায়নি। কিন্তু, আল-হিলাল এখন থেকেই প্রস্তুত এই ব্রাজিলিয়ানকে নিজেদের দলে ভেড়াতে।

এআর

Wordbridge School
Link copied!