• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

বিশ্বকাপে বাংলাদেশের ম্যাচ দেখবেন যেভাবে


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ২০, ২০২৪, ১০:৫১ এএম
বিশ্বকাপে বাংলাদেশের ম্যাচ দেখবেন যেভাবে

ঢাকা : অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে শনিবার (২০ জানুয়ারি) ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকার ব্লুমফন্টেইনে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২টায়।

সবশেষ যুব এশিয়া কাপে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ। সেই অনুপ্রেরণাকে কাজে লাগিয়ে বিশ্বকাপের গ্রুপ পর্বের লড়াই জয় দিয়ে শুরু করতে চায় বাংলাদেশ। অন্যদিকে জয় দিয়ে শুরু করতে চায় ভারতও।

বাংলাদেশ অধিনায়ক মাহফুজুর রহমান রাব্বি বলেন, এশিয়া কাপ নিয়ে অতটা বেশি চিন্তা করছি না। কারণ, এশিয়া কাপ অনেক আগে চলে গিয়েছে। আমরা আমাদের পরবর্তী ম্যাচ নিয়ে আপাতত চিন্তা করছি। আমরা আসলে বিশ্বকাপে ম্যাচ বাই ম্যাচ এগুতে চাই।

তিনি আরও বলেন, গ্রুপে আয়ারল্যান্ড ও যুক্তরাষ্ট্রের মতো দল আছে। আমার কাছে মনে হচ্ছে ওরাও খুব ভালো দল। আমরা আমাদের সেরা খেলাটা খেলতে চাই। আর যতটা কম ভুল করা যায়।

বাংলাদেশের ম্যাচসহ যুব এই টুর্নামেন্টের সব ম্যাচ অনলাইনে দেখা যাবে। (আইসিসি টিভি) প্ল্যাটফর্মে বাংলাদেশসহ বিশ্বের ৭২টি দেশের দর্শকরা খেলা উপভোগ করতে পারবেন।

উল্লেখ্য, টুর্নামেন্টের ‘এ’ গ্রুপে পড়েছে বাংলাদেশ। ভারত, আয়ারল্যান্ড ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে গ্রুপ পর্বে লড়বেন রাব্বিরা।

এমটিআই

Wordbridge School
Link copied!