• ঢাকা
  • সোমবার, ১৩ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

আগে ফিল্ডিংয়ে তামিমের বরিশাল


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ০১:২৪ পিএম
আগে ফিল্ডিংয়ে তামিমের বরিশাল

ঢাকা: জিতলে ফাইনালের পথে এক ধাপ এগিয়ে যাবে, অন্যদিকে হারলেই বিদায়-এটাই এলিমিনেটরের সমীকরণ। এমন গুরুত্বপূর্ণ ম্যাচে ফরচুন বরিশালের মুখোমুখি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে এলিমিনেটরে টস ভাগ্যে জয় পেয়েছেন তামিম ইকবাল। শুরুতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন বরিশাল অধিনায়ক।

আসরের শুরুটা খুব একটা ভালো ছিল না ফরচুন বরিশালের। প্রথম চার ম্যাচে মাত্র এক জয় ছিল তামিম ইকবালের দলের। তবে এরপর ঘুরে দাঁড়িয়ে প্লে অফ নিশ্চিত করে তারা। তারকা নির্ভর ফরচুনদের প্লে অফে আসতে খানিকটকা হলেও বেগ পেতে হয়েছে।

অন্যদিকে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স শুরু থেকেই নিজেদের সামর্থ্য অনুযায়ী খেলার চেষ্টা করেছে। যেখানে বেশ সফল তারুণ্যনির্ভর এই দলটা। দেশি ক্রিকেটারদের মধ্যে বড় কোনো নাম নেই। তানজিদ তামিম-নিহাদুজ্জামানের মতো তরুণরাই দলটার সত্যিকারের চ্যালেঞ্জার্স।

ফরচুন বরিশাল একাদশ 
তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, ডেভিড মিলার, মুশফিকুর রহিম (উইকেটকিপার), কাইল মায়ের্স, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাইজুল ইসলাম, ওবেদ ম্যাককয় ও জেমস ফুলার।
 
চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ 
জশ ব্রাউন, তানজিদ হাসান তামিম, টম ব্রুস (উইকেটকিপার), শুভাগত হোম (অধিনায়ক), সালাউদ্দিন শাকিল, ইমরানুজ্জামান, সৈকত আলি, নিহাদুজ্জামান, আল-আমিন হোসেন, রোমারিও শেফার্ড ও বিলাল খান।

এআর

Wordbridge School
Link copied!