• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

রংপুরে হচ্ছে ক্রিকেট একাডেমী


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ২, ২০১৬, ১০:৩৬ পিএম
রংপুরে হচ্ছে ক্রিকেট একাডেমী

ঢাকা: রংপুর বাংলাদেশের সবচেয়ে অবহেলিত অঞ্চল। অন্যসব বিভাগের মত রংপুরের সুযোগ সুবিধা অপ্রতুল। সেভাবে গড়ে ওঠেনি শিল্প কারখানা। ক্রিকেট মাঠ বলতে সেই ক্রিকেট গার্ডেন। ফলে এখান থেকে খুব বেশি ক্রিকেটার উঠে আসছে না।

রংপুর রাইডার্সের জার্সি উন্মোচন অনুষ্ঠানে রংপুর অঞ্চলের মানুষকে একটা সুখবরই দিলেন রংপুর রাইডার্সের চেয়ারম্যান ও ভোরের পাতা’র সম্পাদক ড. কাজী এরতেজা হাসান। তিনি বলেন, ‘আমরা ইতোমধ্যে একটা সিদ্ধান্ত নিয়েছি, ক্রিকেটার তুলে আনতে আমরা নিজেদের অর্থায়নে রংপুরে একটি ক্রিকেট একাডেমী প্রতিষ্ঠা করবো। এর কাজ শুরু হবে ফেব্রুয়ারীতে। আশা করি, সবাই আমাদের পাশে থাকবে।’

বুধবার (২ নভেম্বর) রাজধানীর একটি হোটেলে রংপুর রাইডার্সের জার্সি উন্মোচন করা হয়। এদিনই স্পন্সদের সঙ্গে চুক্তি স্বাক্ষরও হয়েছে। শুক্রবার (৪ নভেম্বর) বিপিএলের উদ্বোধনী দিনেই খুলনা টাইটানসের বিপক্ষে মাঠে  নামবে রংপুর।

রংপুর রাইডার্স
দেশি ক্রিকেটারঃ সৌম্য সরকার, আরাফাত সানি, মোহাম্মদ মিঠুন, রুবেল হোসেন, সোহাগ গাজী, জিয়াউর রহমান, নাঈম ইসলাম, ইলিয়াস সানি, পিনাক ঘোষ, মুক্তার আলী, মেহরাব হোসেন জোসি, শাহবাজ চৌহান। বিদেশী ক্রিকেটারঃ শহীদ আফ্রিদি, শারজিল খান, বাবর আজম, দাসুন শানাকা, মোহাম্মদ শাহজাদ, গ্রিডন ডারমেইন পোপ, রিচার্ড জেমস গ্লেসন, নাসির জামশেদ, সচিত্র সেনানায়েকে, জিয়ান রুপাসিঙ্গে ও লিয়াম ডসন। 

কোচঃ জাভেদ ওমর বেলিম

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!