• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

এক সপ্তাহ যাবৎ বিপাশার অ্যাপার্টমেন্টে করন সিং


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ৭, ২০১৬, ০৬:৩৫ পিএম
এক সপ্তাহ যাবৎ বিপাশার অ্যাপার্টমেন্টে করন সিং

বিনোদন ডেস্ক
প্রায় এক বছর ধরে অভিনেতা করন সিং গ্রোভারের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু। এতদিন তাদের প্রেম ও সম্পর্কের বিষয়টি গোপন থাকলেও এখন সেটা উন্মুক্ত। বলা চলে নিজের সম্পর্কের খবরটি নিজেই চাউর করে ফিরছেন বিপাশা নিজেই। এর বাইরে সম্প্রতি কয়েকটি স্থানে তাদের একসঙ্গে ডেটিং করা অবস্থায় আবিষ্কার করা গেছে।

এখানেই শেষ নয়, কোন ছবিতে বিপাশাকে কাজ করার জন্য প্রস্তাব করা হলেই তিনি পরিচালককে নায়ক হিসেবে করনকে নেয়ার অনুরোধ করছেন। অদ্ভুত হলেও এ অনুরোধ তিন জন পরিচালক রেখেছেন। আর তারই ধারাবাহিকতায় নতুন তিন ছবির জুটি হয়ে আসছেন বিপাশা ও করন। তবে নতুন ও চমকের খবর আছে আরও একটি। আর সেটি হলো গত এক সপ্তাহ যাবৎ মুম্বইয়ে বিপাশার অ্যাপার্টমেন্টে থাকছেন করন। অর্থাৎ লিভ টুগেদার করছেন তারা। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। এর আগে জন আব্রাহামের সঙ্গে অনেক ঘনিষ্ঠ সম্পর্কে জড়ালেও লিভ টুগেদার করতে দেখা যায়নি তাদের। কিন্তু এ প্রথমবারের মতো কোন সম্পর্কে লিভ টুগেদার পর্যন্ত গেলেন বিপাশা। তবে বিষয়টি নিয়ে তিনি বিব্রত নন। কিন্তু এই নিয়ে মিডিয়ার সঙ্গে কথা বলতেও রাজি নন তিনি।

সম্প্রতি করনের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে বিপাশা বসু বলেন, করনের সঙ্গে সময় কাটাতে আমার ভালো লাগে। সে কারণে আমি তার সঙ্গে বেশিরভাগ সময় থাকি। এটা নিয়ে আলোচনা-সমালোচনার কিছু নেই। আর হলেও তাতে আমার কিছু যায় আসে না। লিভ টুগেদারের বিষয়টি জানতে চাইলে বিপাশা হেসে বলেন,  নো কমেন্ট।

সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!