• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

কাশ্মীরে হামলায় নিহত সেনা পরিবারের পাশে শেবাগ


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ১৬, ২০১৯, ১০:০৪ পিএম
কাশ্মীরে হামলায় নিহত সেনা পরিবারের পাশে শেবাগ

ছবি: সংগৃহীত

ঢাকা: জম্মু-কাশ্মীরের পুলওয়ামা জেলায় প্রাণঘাতী হামলায় ভারতীয় সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের (সিআরপিএফ) ৪৪ জন জওয়ান নিহত হয়েছে। গত বৃহস্পতিবারের ওই ঘটনায় ক্ষোভে ফুঁসছে গোটা ভারত। ভারতীয় চলচ্চিত্র অঙ্গন ও ক্রীড়াজগতের তারকাদের মাঝেও নেমে এসেছে শোকের ছায়া।

তারই ধারাবাহিকতায় পুলওয়ামায় নিহত সেনাদের পরিবারের পাশে থাকার জন্য বড় একটি ঘোষণা দিলেন বীরেন্দর শেবাগ। নিহত সেনা সদস্যদের সন্তানদের নিজের স্কুলে বিনামূল্যে পড়াশোনার প্রস্তাব দিলেন তিনি।

শনিবার সকালে নিজের টুইটারে মৃত সেনাদের ছবিসহ একটি তালিকা পোস্ট করেন শেবাগ। সেখানে তিনি লেখেন, 'আমাদের কোনো প্রচেষ্টাই যথেষ্ট নয়। খুব বেশি হলে আমি নিহত বীর সেনাদের সন্তানদের আমার বিদ্যালয়ে বিনামূল্যে শিক্ষা প্রদানের প্রস্তাব রাখতে পারি।'

হরিয়ানা রাজ্যের ঝাঁঝরে নামক স্থানে একটি বিদ্যালয় প্রতিষ্ঠা করেছেন ভারতীয় এই সাবেক ওপেনার। শেবাগের এমন প্রস্তাব ইতিমধ্যে বেশ প্রশংসিত হয়েছে ভারতীয় সোশ্যাল মিডিয়ায়।

এর আগে জঙ্গি হামলায় নিহতদের সহমর্মিতা এবং তাদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে রাগ-ক্ষোভ উগরে দিয়ে সাবেক ভারতীয় ওপেনার টুইটারে লিখেছিলেন, জম্মু-কাশ্মীরে সহিংস হামলায় নিহত সিআরপিএফ সদস্যদের জন্য ব্যথিত। এ ব্যথা ভাষায় বর্ণণা করা যাবে না। আশা করি, আহতরা দ্রুত সেরে উঠবেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!