• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

দত্তক নিতে চাইলে সরাসরি মেসেজ করুন ‘শ্রীলেখা’কে


বিনোদন ডেস্ক  নভেম্বর ১৩, ২০১৯, ০৮:২৭ পিএম
দত্তক নিতে চাইলে সরাসরি মেসেজ করুন ‘শ্রীলেখা’কে

ঢাকা : সম্প্রতি একটি নতুন বাড়ি কিনেছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রীলেখা। সৌরভ গাঙ্গুলির এলাকা বেহালাতে কেনা এই বাড়ি সাজিয়ে গুছিয়ে নিয়ে সেখানে বসবাস করতেও শুরু করেছেন। আর বাড়িতে উঠতে না উঠতেই জুটেছে নতুন অতিথি। আর সেই অতিথিদের দত্তক দিতে চাচ্ছেন নায়িকা।

শ্রীলেখার পশুপ্রেমের কথা সবার জানা। এই অভিনেত্রী জানান, তার পাড়ার রাস্তাতেই ছোট ছোট বাচ্চাদের নিয়ে থাকছিলো এক মা কুকুর।  এরই মধ্যে মা কুকুরটি একটি গাড়ির নিচে চাপা পড়ে মারা যায়।  এরপর কষ্ট শুরু হয় কুকুরছানাগুলোর। নায়িকা ওই বাচ্চাগুলোর কষ্ট সহ্য করতে না পেরে তাদের বাসায় তুলেছেন।

কুকুরছানাগুলির খাওয়া দাওয়ার ভার নিয়েছেন শ্রীলেখা।  আর এতে চটেছেন শ্রীলেখার বাড়ির পাশের লোকজন।  তিনি রাস্তার কুকুরদের বাড়িতে আশ্রয় দিয়েছেন কেন? এমন প্রশ্নের মুখে পড়তে হচ্ছে তাকে।

শ্রীলেখা বলেন, ‘মানুষ তো তাকে বলে, যারা অন্যের প্রয়োজনে পাশে থাকে। আমার শিক্ষা এটাই।  ছানাগুলো মারা যাচ্ছিল।তাই বাড়িতে এনেছি।  ওরা কারো তো কোনও ক্ষতি করছে না।  মানুষের মধ্যে মনুষ্যত্ববোধ কী একটুও বেঁচে নেই?’

শ্রীলেখা ফেসবুক লাইভে জানিয়েছেন, তিনি একটি ছানাকে দত্তক নিচ্ছেন।  আরও কেউ যদি এই কুকুর ছানাগুলিকে দত্তক নিতে চান, তবে তারা যেন তাকে ইনবক্সে মেসেজ পাঠান।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!