• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ১৫, ২০১৮, ০৭:২০ পিএম
ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ

ঢাকা : বিএনপির কেন্দ্রীয় নেতা ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ হয়েছেন। নোয়াখালীর সোনাইমুড়িতে নির্বাচনী জনসভা থেকে ফেরার পথে থানার ওসির গুলিতে তিনি আহত হন। গুরুতর আহত অবস্থায় ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন কে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

শনিবার (১৫ ডিসেম্বর) বিকাল ৫টার দিকে সোনাইমুড়ি বাজারে এ ঘটনা ঘটে।

অন্য আহতদের কে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। জানাগেছে সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রির্টানিং অফিসার ও পুলিশ প্রশাসন থেকে অনুমতি নিয়ে শনিবার বিকেলে গণসংযোগের আয়োজন করে।

এ উপলক্ষে সোনাইমুড়ী কলেজ মাঠে বিএনপির কর্মীরা জড়ো হয়। এ সময় আ.লীগের সাথে বিএনপির সংঘর্ষ হয়। পরে বিএনপির যুগ্ম মহাসচিব ও সোনাইমুড়ী-চাটখিল আসনের প্রার্থী ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকনকে নিয়ে সোনাইমুড়ী বাজারে গণসংযোগ কালে পুলিশ ২ দিক থেকে ব্যারিকেট দেয়।

এক পর্যায়ে পুলিশ ২ দিক থেকে লাঠি চার্জ করে এবং রাবার বুলেট নিক্ষেপ করে। এ সময় ব্যারিস্টার খোকন আহত হয়। তার শরীরে ৫টি রাবার বুলেট পড়ে। পুলিশের রাবার বুলেট ও আ’লীগের সাথে সংঘর্ষে মোট অর্ধশত নেতা কর্মী আহত হয়।

আ.লীগের কর্মীরা সোনাইমুড়ী বাইপাসের সব কটি চেয়ার কোস কাউন্টার, সোনাইমুড়ী পৌর বিএনপির সভাপতি মোতাহার হোসেন মানিকের ধান সিড়ি হোটেল, বিএনপি নেতা ডাঃ জালালের ঔষধের দোকান ভাংচুর করে লুট ও নুরুল ইসলাম নুরুর ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করে। সোনাইমুড়ী থানার ওসি আঃ মজিদ বলেন পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রনে আছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!