শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

‘ডন ৩’ থেকে বাদ পড়ছেন প্রিয়াঙ্কা চোপড়

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ নভেম্বর ২০১৭, সোমবার ০১:৫৫ পিএম

‘ডন ৩’ থেকে বাদ পড়ছেন প্রিয়াঙ্কা চোপড়

ঢাকা: পরিচালক ফারহান আখতারের ‘ডন’সিরিজ দেশ-বিদেশের অসংখ্য মানুষের মনে জায়গা করে নিয়েছে। ছবির চিত্রনাট্য, দুর্দান্ত অ্যাকশন, ফাটাফাটি মিউজিক, নেগেটিভ চরিত্রে শাহরুখের অসাধারণ অভিনয় আর প্রিয়াঙ্কা চোপড়ার‘জংলি বিল্লি’ সব মিলিয়ে একটা সুপার ডুপার হিট ছবির সব মশলাই ছিল ‘ডন’ সিরিজের দুটি ছবিতে। নেগেটিভ চরিত্রে অভিনয়েও যে তিনিই ‘ওয়ান অফ দ্য বেস্ট অফ দ্য লট’ শাহরুখ তা আগেও প্রমাণ করেছেন। কিন্তু ফারহানের এই সিরিজের যেটা বিশেষ পাওনা, তা হল পুলিশের চরিত্রে ‘জংলি বিল্লি’ প্রিয়াঙ্কা চোপড়া। একদম অন্যভাবে তাঁকে আমরা পাই এ ছবিতে।

শোনা যাচ্ছে, ‘ডন’ সিরিজের তৃতীয় ছবিটি বানানোর কাজ শুরু করতে চলেছেন ফারহান। এ ব্যপারে তাঁর ছবির ‘ডন’-এর সঙ্গেও কয়েক দফায় আলোচনায় বসেছেন তিনি। অর্থাৎ আবার একটা টানটান উত্তেজনায় ভরা দুর্দান্ত অ্যাকশন থ্রিলার পেতে চলেছি আমরা। খবরটা সামনে আসতেই বেশ কৌতুহলি হয়ে উঠেছেন ডন ৩-এর বিষয়ে আরও খবর জানতে। খবর আরও একটা আছে। আর সেটা নিয়েই জোর জল্পনা শুরু হয়েছে বলিউডে। কী সেই খবর? ফারহান আখতারের এই প্রজেক্টের একটি ঘনিষ্ঠ সূত্রের খবর, ‘ডন ৩’-এ নাকি বাদ পড়ছেন প্রিয়াঙ্কা।

খবরটা বেরিয়ে পড়তেই নানা প্রশ্ন উঠতে শুরু হয়েছে নানা মহলে। সত্যিই কি বাদ যাচ্ছেন প্রিয়াঙ্কা? যদি বাদ যানও, তবে কেন তাঁকে বাদ দেওয়া হচ্ছে? কোয়ান্টিকোয় তাঁর অভিনয় বলিউডেও সারা ফেলে দিয়েছে। সম্প্রতি এর জন্য হলিউডের ‘পিপলস চয়েস অ্যাওয়ার্ড’ও জিতেছেন প্রিয়াঙ্কা। তাই ‘ডন ৩’-এ প্রিয়াঙ্কার থাকাটা যেখানে একটা ‘প্লাস পয়েন্ট’, সেখানে কেন তাঁকে বাদ দিয়ে করা হচ্ছে ছবিটি? তাহলে কি নিজের বিজি সিডিউলের জন্য নিজেই সরে দাঁড়াচ্ছেন প্রিয়ঙ্কা? যদি তাই হয় তাহলেও একটা প্রশ্ন থেকেই যায়,— প্রিয়াঙ্কার বদলে ‘ডন ৩’-এ কে হবেন ‘জংলি বিল্লি’?

উত্তর একটা মিলেছে। ওই সূত্রের দাবি, এই চরিত্রে নেওয়ার কথা ভাবা হচ্ছে ক্যাটরিনাকে। এ বিষয়ে নাকি ক্যাটরিনার সঙ্গে এক প্রস্থ কথাও সেরে ফেলেছেন ফারহান। খবরটা কতটা সত্যি তা এখনই বোঝা মুসকিল। কারণ ছবির কাজ এখনও সে ভাবে শুরুই হয়নি। তাই এই নিয়ে জল্পনা-কল্পনা এখন আরও অনেক দূর যে গড়াবে তাতে কোনও সন্দেহ নেই। সূত্র: আনন্দবাজার

সোনালীনিউজ/ঢাকা/এইচএ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue