• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

অপহৃত ছাত্রী উদ্ধার, তিন অপহরণকারী গ্রেপ্তার


বরিশাল ব্যুরো অক্টোবর ২৩, ২০১৮, ০৮:১১ পিএম
অপহৃত ছাত্রী উদ্ধার, তিন অপহরণকারী গ্রেপ্তার

প্রতীকী ছবি

বরিশাল : বরিশালে ৭ম শ্রেণির ছাত্রী জান্নাতী আক্তার তিন্নি (১৪) অপহৃত হওয়ার ১৮ ঘন্টা পর র‌্যাব-৮ তাকে উদ্ধার ও ৩ অপহণকারীকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার (২৩ অক্টোবর) বেলা ১১টার দিকে বরিশাল নগরী সংলগ্ন শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতু এলাকা থেকে তিন্নিকে উদ্ধার করা হয়। সোমবার বিকালে বাকেরগঞ্জ উপজেলার বোয়ালিয়া বাজার থেকে তিন্নি অপহৃত হয়েছিল।

অপহরণ করার অভিযোগে গ্রেপ্তার হওয়া তিন যুবক হলো-  বাকেরগঞ্জ উপজেলার দেওলী এলাকার মো. রানা হাওলাদার (২১), পটুয়াখালী জেলার বড়বিঘা এলাকার মো. রাজু (২০) এবং বরিশাল নগরীর রূপাতলী এলাকার মো. খলিল হাওলাদার (২৮)।

তিন্নির স্বজনরা জানান, সোমবার বিকেলে প্রাইভেট শেষে বাড়িতে ফেরার সময় বোয়ালিয়া বাজার পূজা মন্দিরের সামনে থেকে তিন্নিকে অপহরণ করা হয়। রাতে তিন্নির খালাতো বোনের ফোনে অজ্ঞাতনামা ব্যক্তিরা ফোন করে তার মুক্তির জন্য ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। অন্যথায় তিন্নিকে প্রাণনাশের হুমকি দেয়া হয়। ফোন পেয়ে তিন্নির বাবা বিষয়টি র‌্যাবকে জানান।

র‌্যাব-৮ এর সিপিএসসির ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পরিচালক মো. হাছান আলী জানান, অপহরণের অভিযোগ পেয়ে বিশেষ অভিযানে নামে র‌্যাব সদস্যরা। গোপন সংবাদের ভিত্তিতে অপহরণকারীদের অবস্থান নিশ্চিত হয়ে মঙ্গলবার সকালে দপদপিয়া ব্রিজ এলাকা থেকে তিন্নিকে উদ্ধার এবং তিন অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!