• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

অবশেষে মামলা করলেন প্রিয়াঙ্কা!


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ১৬, ২০১৮, ০৯:৩৯ পিএম
অবশেষে মামলা করলেন প্রিয়াঙ্কা!

ঢাকা: কাজ শেষ হলেও চুক্তি অনুযায়ী কোনো পারিশ্রমিক না পাওয়ায় এক শিল্পপতির বিরুদ্ধে মামলা করেছেন বলিউডের জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কার অভিযোগ, কাজ শেষ হলেও চুক্তি অনুযায়ী কোনো পারিশ্রমিক পাননি তিনি। এমনকি এ ব্যাপারে প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ এখন আর ধরা দিচ্ছে না! অভিযুক্ত শিল্পপতি হলো- নীরব মোদি।

প্রিয়াঙ্কার মা মধু চোপড়া জানান, নীরব মোদির গয়না বিক্রির প্রতিষ্ঠানের গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করেছেন প্রিয়াঙ্কা। প্রতিষ্ঠানটির বিজ্ঞাপনচিত্রেও অভিনয় করেছেন। কিন্তু তাদের আচরণ দেখে সবাই অবাক! চুক্তি শেষ হলেও তারা কোনো সহযোগিতাই করেনি। যেটা খুবই অন্যায়।

মধু চোপড়ার মতে, অনেক দিন আগেই প্রিয়াঙ্কা চোপড়া ওই গয়না প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন। কিন্তু চুক্তি অনুযায়ী প্রিয়াঙ্কা চোপড়া কোনো পারিশ্রমিক পাননি। তাই বাধ্য হয়ে এত দিন পর আইনের আশ্রয় নিতে হলো। পুরো ব্যাপারটি এখন আইনজীবীর হাতে চলে গেছে। তিনিই আইন অনুযায়ী ব্যবস্থা নিচ্ছেন।

ব্যাপারটি নিয়ে প্রিয়াঙ্কা চোপড়াও বিব্রত। তিনি ভাবতেই পারছেন না পারিশ্রমিকের জন্য তাকে মামলা করতে হচ্ছে। কারণ এর আগে কখনো এ ধরণের ঘটনার মুখোমুখি হননি তিনি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!