• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

শাকিবের বিয়ের অনুষ্ঠান হবে নির্জন কোনো দ্বীপে


বিনোদন ডেস্ক: এপ্রিল ৩০, ২০২৪, ০৭:২১ পিএম
শাকিবের বিয়ের অনুষ্ঠান হবে নির্জন কোনো দ্বীপে

ঢাকা: ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। ভালোবেসে গোপনে বিয়ে করেছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাসকে। তাদের সেই সংসারে রয়েছে একটি পুত্র সন্তান। ২০০৮ সালে এই দম্পতির বিয়ের ১০ বছরের মাথায় বিচ্ছেদ ঘটে সংসারে। 

এরপর চিত্রনায়িকা শবনম বুবলীর গলায় মালা দেন শাকিব। সেই সংসারেও রয়েছে একটি সন্তান। কিন্তু বুবলীর সঙ্গেও শাকিবের সংসার স্থায়ী হয়নি। কয়েক বছরের মধ্যেই আলাদা হয়ে যান এই জুটি। বর্তমানে দুজনেই ব্যস্ত নিজেদের ক্যারিয়ার নিয়ে। 

এরই মধ্যে শোনা গেল, ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শাকিব। নায়কের পরিবার চাইছে, এবার তাদেরই পছন্দের কোনো পাত্রীকে বিয়ে করুক শাকিব। সেই অনুযায়ী নায়কের জন্য পাত্রীর সন্ধানও চলছে। 

সর্বশেষ জানা গেছে, সুপারস্টার শাকিব খানের বিয়ের আসর কোথায় বসবে তা নিয়ে তারকার পরিবারে নানা জল্পনা চলছে। শোনা যাচ্ছে, দেশের মধ্যে নয়, পার্শ্ববর্তী কোনো দেশের সুন্দর কোনো লোকেশনে বা নির্জন কোনো দ্বীপে শাকিব খানের বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা চলছে।

সব ঠিক থাকলে চলতি বছরের শেষের দিকে বিয়ে হতে চলেছে। নায়কের ঘনিষ্ঠ সূত্রের বরাতে এ খবর প্রকাশ করেছে দেশের একটি গণমাধ্যম। 

প্রতিবেদনে দাবি করা হয়েছে- নায়কের পরিবারের ইচ্ছা অতীত ভুলে সংসারি হয়ে উঠুক শাকিব। এ কারণে তার বিয়ের জন্য পাত্রী খোঁজাখুঁজি চলছে। সব ঠিক থাকলে বছরের শেষে ধুমধাম আয়োজনে পরিবারের পছন্দের পাত্রীকে বিয়ে করবেন শাকিব খান।

সূত্র জানিয়েছে, শাকিব নাকি পরিবারের ইচ্ছামতোই বিয়ে করতে চান। পরিবারের পছন্দের মেয়েকেই বিয়ে করবেন। কারণ আগে দুইবার নিজের পছন্দে বিয়ে করে জটিলতার মধ্যে পড়েছিলেন, আর নাকি ভুল করতে চান না তিনি।

ঢাকার পার্শ্ববর্তী জেলার একটি মেয়ে শাকিবের বউ হিসেবে পছন্দের ফিসফাস শোনা যাচ্ছে। মেয়েটি নাকি যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে লেখাপড়া করে দেশে ফিরেছেন। শাকিবের ডাক্তার মেয়ে পছন্দ। অনেক বছর আগে ডাক্তার মেয়ে বউ হিসেবে পছন্দের কথা গণমাধ্যমের সামনেও বলেছিলেন শাকিব।

শাকিবের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সেই পাত্রীর নাম ‘শা’ দিয়ে শুরু। এখন সব কিছু চূড়ান্ত না, সেই কারণে পুরো নাম জানাতে চায় না সূত্রটি।

আগামী মাসের মাঝামাঝিতে ভারত থেকে দেশে ফেরার কথা আছে শাকিবের। ফেরার পর বিয়ের অগ্রগতি সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে।

আইএ

Wordbridge School
Link copied!