• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

কালীমন্দির শ্মশানে দাহ করা হল জুটন চৌধুরীকে


বাবুল হৃদয় ফেব্রুয়ারি ১৮, ২০১৮, ১০:০৩ পিএম
কালীমন্দির শ্মশানে দাহ করা হল জুটন চৌধুরীকে

ঢাকা: রাজধানীর বাসাবো কালীমন্দির শ্মশানে দাহ করা হল চলচ্চিত্র সাংবাদিক জুটন চৌধুরীকে। রোববার (১৮ ফেব্রুয়ারি) বিকেল ৩ টায় বাসাবো কালীমন্দির শ্মশানে দাহ করা হয়েছে। এসময় জুটন চৌধুরীর স্ত্রী, দুই সন্তান এবং আত্ত্বীয়-স্বজন ও শুভাকাঙ্খিরা উপস্থিত ছিলেন। 

এর আগে দুপুর ১২টায় এফডিসিতে ফুলেল শ্রদ্ধা ও ১টায় জাতীয় প্রেসক্লাবে শ্রদ্ধা নিবেদন করে বিভিন্ন সংগঠন। সাংবাদিক জুটন চৌধুরীর অকাল মৃত্যুতে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস), ঢাকা সাংবাদিক ইউনিয়ন, বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেড, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি, চলচ্চিত্র শিল্পী সমিতি, চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতি, বাংলাদেশ ইয়াং জার্নালিস্ট ফাউন্ডেশন, চ্যানেল আই এবং মান্না ফাউন্ডেশন শোক প্রকাশ করে।

এফডিসিতে ফুলেল শ্রদ্ধায় জুটন চৌধুরী

রাত ১২.২০ মিনিটে মোহাম্মদপুরের নিজ বাসায় পরলোকগমন করেন। গত দুই বছর ধরে কোলন ক্যান্সারে ভোগছিলেন তিনি। কিশোরগন্জের সন্তান জুটন চৌধুরী প্রায় ২৫ বছর চলচ্চিত্র সাংবাদিকতার সঙ্গে জড়িত ছিলেন। একজন বন্ধুবতসল ও বিনয়ী সাংবাদিক হিসেবে সকলের কাছে পরিচিত ছিলেন।

দীর্ঘদিন যাবত কোলন ক্যানসারসহ অন্যান্য রোগে ভুগছিলেন জুটন চৌধুরী। তিনি পাক্ষিক ম্যাগাজিন ‘আনন্দধারা’য় প্রধান প্রতিবেদক হিসেবে কাজ করেছেন, এরপর নিজেই সম্পাদনা করেছেন ‘বিনোদনচিত্র’। সর্বশেষ তিনি দৈনিক ‘সংবাদ প্রতিদিন’-এর জ্যেষ্ঠ প্রতিবেদক হিসেবে দায়িত্ব পালন করেন।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!