• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

গজারিয়ায় জমি উদ্বারে মানববন্ধন বিক্ষোভ মিছিল


মঈনউদ্দিন সুমন, মুন্সীগঞ্জ এপ্রিল ২৪, ২০১৮, ০২:২৫ পিএম
গজারিয়ায় জমি উদ্বারে মানববন্ধন বিক্ষোভ মিছিল

মুন্সীগঞ্জ: জেলার গজারিয়ায় নিজ জমি উদ্ধারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। মঙ্গলবার (২৪ এপ্রিল) সকাল ১০ টায় মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বালুয়াকান্দী ইউনিয়নের আব্দুল মোনায়েম লিঃ এম. অটোব্রিক্স গেইট এর সামনে প্রায় তিন শতাধিক নারী পুরুষ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে।

এতে ভুক্তভুগী মাজারুল ইসলাম তুহিন জানান আব্দুল মোনায়েম লিঃ এম. অটোব্রিক্সে আমাদের পৈতৃক সম্পত্তি রয়েছে। মোনায়েম কোম্পানির কিছু দালাল চক্র আমাদের কাছে আসে এবং আমাদের জমি ক্রয় করার প্রতিশ্রতি দিয়ে জমি ভরাট করে আমাদের জমির মূল্য না দিয়ে অটোব্রিক্স কারখানা স্থাপন করে।

ওই সময় আমাদের সাথে জমি ক্রয় করার বিষয়ে কথা বলেন মোনায়েম কোম্পানির (ডি.জি.এম) হাফিজুর রহমান, তিনি এলাকা বাসীর জমি জমার সুষ্ট সমাধান করে দেবেন বলে আশ্বস দেন। তাই মোনায়েম কোম্পানি তাকে অন্যত্র সরিয়ে ফেলেছেন, আমরা মোনায়েম কোম্পানির নিকট দাবি করছি আগামি ২৪ ঘন্টার মধ্যে হাফিজুর রহমানকে তার স্বপদে বহাল করে আমাদের জমি জমার সুষ্ঠ সমাধান করুন অন্যথায় এলাকাবাসী নিজ হাতে কঠোর ব্যবস্থা নিতে বাধ্য হবে।

মানববন্ধনকারীরা আরো জানায়- মোনায়েম কোম্পানির ভিতরে প্রায় দুই একর খাশ সম্পত্তি রয়েছে এবং বালুয়াকান্দি ইউনিয়নের সাধারন মানুষের নয় একর জমি অবৈধ ভাবে ভোগ দখল করছে। এব্যপারে মোনায়েম কোম্পানি  লিঃ এর কোন কতিৃপক্ষ কথা বলতে চাইনি।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!