• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

চুম্বনের সময় স্বামীর জিভ কামড়ে ছিঁড়ে ফেলল স্ত্রী!


নিউজ ডেস্ক সেপ্টেম্বর ২৫, ২০১৮, ০২:৪৫ পিএম
চুম্বনের সময় স্বামীর জিভ কামড়ে ছিঁড়ে ফেলল স্ত্রী!

ঢাকা : স্বামী এবং স্ত্রীর মধ্যে ঝগড়া হতেই পারে। দৈনন্দিন জীবনে বিভিন্ন কারণে অস্থিরতায় এমনটা হয়ে থাকে। তাই বলে স্ত্রী কামড়ে স্বামীর জিভ ছিঁড়ে দিবে এমনটা শোনা যায় না। ঠিক এমন ঘটনা ঘটেছে ভারতের দিল্লিতে।

শনিবার (২২ সেপ্টেম্বর) রাতে দিল্লির রানহোলার বিকারনগর এলাকায় করণ নামের এক যুবকের জিভ কামড়ে ছিঁড়ে ফেলেন তার স্ত্রী।

স্থানীয়রা জানায়, শনিবার রাত সাড়ে ন’টা নাগাদ আচমকাই করণের আর্তনাদে তারা ছুটে যান। তারা দেখেন করণের মুখের মধ্য থেকে অনবরত রক্ত বের হচ্ছে। সেই সঙ্গে মেঝেতে অর্ধেক জিভ পড়ে রয়েছে। রক্তাক্ত অবস্থায় প্রতিবেশীরা তাকে দিল্লির সফদর জং হাসপাতালে ভর্তি করেন।  এদিকে চিকিৎসক জানান, তার মুখের অবস্থা মারাত্মক।

পুলিশ জানায়, ২০১৬ সালের ২০ নভেম্বর রণহোলার বিকারনগর এলাকার যুবক করণের সঙ্গে বিয়ে হয় অভিযুক্ত নারীর। ওই দম্পতির প্রতিবেশী ও করণের পরিবারের অভিযোগ, বিয়ের কিছুদিন পর থেকেই স্বামীর চেহারা নিয়ে বিদ্রূপ, উপহাস করতে শুরু করেন ওই নারী।

তাছাড়া করণের রোজগার ও খামখেয়ালি স্বভাব নিয়েও ঝগড়া-বিবাদ কার্যত নিত্যদিনের ব্যাপার হয়ে দাঁড়িয়েছিল। শনিবার ছোটখাটো বিষয় নিয়ে ঝগড়া হওয়ার পরে করণকে চুম্বন করার সময় জিভই ছিঁড়ে দেন ওই নারী।

এদিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগ স্বীকার করেছেন ওই নারী। ভারতীয় দণ্ডবিধির  ৩২৬ ধারায় (ধারালো অস্ত্র বা অন্য কিছু দিয়ে আঘাত করে গুরুতর আহত করা) মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। সূত্র: টাইমস অব ইন্ডিয়া/ দ্যা হিন্দু

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!