• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

বিকিনি পরে যাত্রীবাহী বাসে তরুণী, ভিডিও ভাইরাল


আন্তর্জাতিক ডেস্ক এপ্রিল ১৮, ২০২৪, ০৪:৫১ পিএম
বিকিনি পরে যাত্রীবাহী বাসে তরুণী, ভিডিও ভাইরাল

ঢাকা: ভারতের দিল্লিতে যাত্রীভর্তি বাসে বিকিনি পরে উঠেছেন এক তরুণী। ওই তরুণীর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। শুধুমাত্র বিকিনি পরে গণপরিবহনে উঠা তরুণীকে নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখিয়েছেন সাধারণ মানুষ।

বাসেরই কোনো এক যাত্রী ভিডিওটি ধারণ করেন। এতে দেখা যাচ্ছে, কিছু কিছু যাত্রী ওই তরুণীকে দেখে বেশ অবাক হয়েছেন। এমনকি তার পাশে যে নারী ছিলেন তিনিই সরে যাচ্ছেন। আরেকজন তার আসন ছেড়ে অন্য পাশে চলে গেছেন।

নেটিজেনরা বলছেন, গণপরিবহনে এ ধরনের পোশাক অনুপযুক্ত। তবে অনেকে আবার এটির পক্ষে সাফাই গেয়েছেন।

ভিডিওটির প্রতিক্রিয়ায় একজন লিখেছেন, “সম্ভবত তিনি ‘আমার সঙ্গে প্রস্তুত হও’ ট্রেন্ডকে ফলো করার চেষ্টা করছেন।” আরেকজন লিখেছেন, “কেন, এটি কি?” অপর একজন লিখেছেন, “এটি তার শরীর, ইচ্ছাও তার। তাকে তার মতো থাকতে দিন।” আরেকজন লিখেছেন, “আমি এটি নিয়ে বিব্রত। কোনো সাধারণ জ্ঞান নেই।”

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, দিল্লির বাসে বিকিনি পরা তরুণীর ভিডিওটি আসল নাকি এটি এডিট করা হয়েছে সে বিষয়টি তারা নিশ্চিত করতে পারেনি।

এর আগে দিল্লি মেট্রোতে প্রায় একই ঘটনা ঘটান এক নারী। তিনি শুধুমাত্র ব্রা এবং মিনিস্কার্ট পরে মেট্রোতে উঠে পড়েন। ওই সময়ও এ নিয়ে তীব্র সমালোচনা তৈরি হয়।

পরবর্তীতে দিল্লি মেট্রো কর্তৃপক্ষ একটি বিবৃতি দেয়। তারা জানায়, সমাজে যেটি গ্রহণযোগ্য এমন পোশাক পরে যেন তারা মেট্রোতে চলাচল করেন।

সূত্র: এনডিটিভি

আইএ

Wordbridge School
Link copied!