• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

দোষীদের শাস্তি নিশ্চিত করা অপরিহার্য: বজলুর রশীদ


কুমিল্লা প্রতিনিধি আগস্ট ২১, ২০১৭, ১০:৩৫ পিএম
দোষীদের শাস্তি নিশ্চিত করা অপরিহার্য: বজলুর রশীদ

কুমিল্লা: আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা দিবসের ১৩ বছর পূর্তিতে  কুমিল্লা চৌদ্দগ্রামে আওয়ামী লীগ, যুবলীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

সোমবার(২১ আগস্ট) এ আলোচনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। চৌদ্দগ্রামের আওয়ামী লীগ নেতা বজলুর রশীদ বুলুর উদ্যোগে সকাল থেকে বিকাল কোরানখানি, আলোচনা সভা, মিলাদ মাহফিল ও দোয়া এবং বঙ্গবন্ধু বিষয়ক বইমেলার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিগণ উপস্থিত ছিলেন। মাষ্টার আব্দুল মতিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা কবির আহম্মেদ মুন্সী, খলিল বিএসসি, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক যুবনেতা নূরে আলম জিকো প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে বজলুর রশীদ বুলু বলেন, ‘২১ আগস্ট ২০০৪ সালে জননেত্রী শেখ হাসিনাকে হত্যার অপচেষ্টা করা হয়। কিন্তু আল্লাহর অশেষ রহমতে আজকের প্রথানমন্ত্রী প্রাণে বেঁচে গেলেও মারাত্মক আহত হন। অথচ আজ ১৩ বছর পরেও এই হত্যাচেষ্টা’র কোন বিচার জাতি দেখতে পায়নি।’

অনুষ্ঠানে সঞ্চালকের ভূমিকায় ছিলেন, এলাকার বিশিষ্ট আওয়ামী লীগ নেতা ও কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের সাবেক ছাত্রলীগ নেতা খোন্দকার শরীফ।

সোনালীনিউজ/ঢাকা/আতা

Wordbridge School
Link copied!