• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

দ্বিতীয় টেস্টে নেই ইমরুল!


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ১৭, ২০১৭, ০৬:১৯ পিএম
দ্বিতীয় টেস্টে নেই ইমরুল!

ঢাকা: ক্রাইস্টচার্চে দ্বিতীয় ও শেষ টেস্টে ওপেনার ইমরুল কায়েসকে খুব সম্ভবত পাচ্ছে না বাংলাদেশ। মঙ্গলবার (১৭ জানুয়ারী) যেখানে তিনি চোট পেয়েছিলেন সেখানকার পরীক্ষা করা হয়েছে। দেখা গেছে, ইমরুল গ্রেড-টু পর্যায়ের মাংসপেশীর চোটে পড়েছেন। তার কিছু টিস্যু ছিঁড়ে গেছে। ইমরুলকে দুই সপ্তাহের বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। এমন তথ্যই জানিয়েছে, বিসিবির একটি সূত্র।

ওয়েলিংটন টেস্টে বাংলাদেশের দ্বিতীয় ইনিংসের সময় চোটে পড়ে মাঠ ছাড়েন ইমরুল। এরআগে আগে চোটে পড়েন অধিনায়ক মুশফিকুর রহীম। তার জায়গায় উইকেটের পেছনে দাঁড়ান ইমরুল। ১৪৮.২ ওভার উইকেটের পেছনে থেকে তিনি পাঁচটি ক্যাচ লুফে নেন। যেটা বদলি উইকেটরক্ষক হিসেবে বিশ্বরেকর্ড।

দলের বিপর্যয়ে চোট নিয়েও টেস্টের শেষ দিনে আবার ব্যাট হাতে নামেন ইমরুল। যদিও রানের জন্য দৌঁড়ানো তার পক্ষে সম্ভব ছিল না। এক জায়গায় দাঁড়িয়ে থেকে চার-ছক্কা মেরে রান বাড়ানোর চেষ্টা করেছিলেন। এরআগে মাউন্ট মাঙ্গনুইয়ে শেষ টি-টোয়েন্টি ম্যাচেও চোট পেয়েছিলেন ইমরুল। কিন্তু সেটা অতটা গুরুতর ছিল না।

মঙ্গলবার ক্রাইস্টচার্চে নিজের চোট সম্পর্কে ইমরুল বলেন,‘ আমি এখনও নিশ্চিত করে বলতে পারছি না খেলতে পারব কি পারব না। ক্রাইস্টচার্চে চিকিৎসক দেখানোর কথা রয়েছে। যদি খেলতে না পারি তাহলে খুব মিস করব। কারণ ক্রাইস্টচার্চ আমার প্রিয় একটি ভেুন্য। এখানকার উইকেটে আমি ভালো খেলি। আগেও ভালো খেলেছি। দেখা যাক কি হয়।’ তবে শেষমেষ ইমরুল খেলতে না পারলে তার জায়গায় সুযোগ পেতে পারেন সৌম্য সরকার।

 সোনালীনিউজ/ঢাকা/জেডআই/আরআইবি

Wordbridge School
Link copied!