• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ফেসবুক পেজ ‘হ্যাকড’


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ২৫, ২০১৮, ১০:২৮ এএম
পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ফেসবুক পেজ ‘হ্যাকড’

ঢাকা : নিজের ফেসবুক পেজ হ্যাক হয়েছিল বলে দাবি করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। মঙ্গলবার (২৪ এপ্রিল) সকালে তিনি ‘হ্যাকিংয়ের শিকার’ হওয়া ফেসবুক পেজে পোস্ট করেন, ‘আমার ফেসবুকের ওপর অনেক অত্যাচার হয়েছে সারা রাত (সোমবার)। হ্যাকিং। পোস্ট উধাও। বুঝতেই পারছেন এই বিনিয়োগ কারা করেছে।’

সোমবার (২৩ এপ্রির) সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে শাহরিয়ার আলম ব্রিটিশ স্বরাষ্ট্র দফতরের মাধ্যমে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পাসপোর্ট লন্ডনস্থ বাংলাদেশ হাইকমিশনে জমা দেওয়ার একটি নথি সাংবাদিকদের দেখান। রাতে নিজ ফেসবুক অ্যাকাউন্টে তারেক রহমানের পাসপোর্টের ফটোকপি ও ব্রিটিশ স্বরাষ্ট্র দফতরে তার জমা দেওয়া আবেদনের কপি পোস্ট করেন। মঙ্গলবার (২৪ এপ্রিল) সকালে সেই পোস্ট আর দেখা যায়নি।

ওই সংবাদ সম্মেলনে শাহরিয়ার আলম বলেন, পাসপোর্ট ফেরত দিয়ে তারেক রহমান তার বাংলাদেশের নাগরিকত্ব ত্যাগ করেছেন। পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ওই বক্তব্য প্রত্যাখ্যান করে মঙ্গলবার (২৪ এপ্রিল) বিএনপি এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলে- তারেক রহমান যুক্তরাজ্য সরকারের কাছে পাসপোর্ট জমা দিয়েছেন ‘সাময়িকভাবে রাজনৈতিক আশ্রয়’ নিতে, বাংলাদেশি নাগরিকত্ব ত্যাগ করার জন্য নয়।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!