• ঢাকা
  • শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

বিজেএফডি’র সভাপতি ইশতিয়াক রেজা, সম্পাদক মুতাসিম বিল্লাহ


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১২, ২০১৮, ০৮:৪৩ পিএম
বিজেএফডি’র সভাপতি  ইশতিয়াক রেজা, সম্পাদক মুতাসিম বিল্লাহ

সভাপতি সৈয়দ ইশতিয়াক রেজা, সাধারণ সম্পাদক শাহ মুহাম্মদ মুতাসিম বিল্লাহ।

ঢাকা: সৈয়দ ইশতিয়াক রেজা (পরিচালক-বার্তা, একাত্তর টিভি) সভাপতি এবং শাহ মুহাম্মদ মুতাসিম বিল্লাহকে (বার্তা সম্পাদক, মাছরাঙ্গা টিভি) সাধারণ সম্পাদক করে ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ফোরাম, ঢাকা (বিজেএফডি)‘র কার্যনিবাহী কমিটি গঠিত হয়েছে। 

শুক্রবার (১২ জানুয়ারি) ঢাকা রির্পোটার্স ইউনিটিতে (ডিআরইউ) আয়োজিত সাধারণ সভায় আগামী এক বছরের জন্য বিজেএফডি‘র কমিটি গঠন করা হয়।

১৯ সদস্য বিশিষ্ট কমিটির সিনিয়র সহসভাপতি ও সহসভপতি হলেন, গিয়াস উদ্দিন আহমেদ (বার্তা সম্পাদক, আমাদের অর্থনীতি) ও শামীমুল হক (যুগ্ম সম্পাদক, মানব জমিন)। কমিটির যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান উজ্জল (প্রধান প্রতিবেদক, জাগো নিউজ), সাংগঠনিক সম্পাদক, হাসান আজাদ (স্পেশাল করেসপন্ডেন্ট, সাংরাবাংলা.নেট), অর্থ সম্পাদ গোলাম সামদানী (স্পেশাল করেসপন্ডেন্ট, সাংরাবাংলা.নেট), প্রচার ও প্রকাশনা সম্পাদক, দীপক আচার্য (বিশেষ প্রতিনিধি, দি ইন্ডিপেন্ডেন্ট)। 

বিজেএফডি‘র কার্যনিবাহী কমিটির সদস্যরা হলেন- দফতর সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন (আলোকিত বাংলাদেশ), নারী বিষয়ক সম্পাদক, দিনার সুলতানা (বিটিভি), ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এম.এ. বাকী (ক্রীড়া সম্পাদক, আমার সংবাদ)। 

এছাড়াও বিজেএফডি‘র কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন- জাকারিয়া কাজল, সৈয়দ আবদাল আহমেদ, কাজী ইমরুল করীর সুমন, ফারহানা মিলি, সেবিকা দেবনাথ, সাজিদা ইসলাম পারুল, সোহরাব শান্ত। উল্লেখ্য, ঢাকায় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত ব্রাহ্মণবাড়িয়া জেলার সাংবাদিকদের নিয়ে এই ফোরাম গঠিত হয়েছে।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!