• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

মুন্সীগঞ্জে যাত্রীবোঝাই বাস খাদে পড়ে নিহত ৭


মুন্সীগঞ্জ প্রতিনিধি জুলাই ২, ২০১৬, ০৬:২১ পিএম
মুন্সীগঞ্জে যাত্রীবোঝাই বাস খাদে পড়ে নিহত ৭

ঢাকা-মাওয়া মহাসড়কে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার সমষপুর এলাকায় শনিবার বিকেলে যাত্রীবোঝাই বাস খাদে পড়ে গেলে ৭ যাত্রী নিহত হয়েছে। এরমধ্যে ঘটনাস্থলে মারা যান ৫ যাত্রী। রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আহত আরো ২ যাত্রীর মৃত্যু হয়। এ দুর্ঘটনায় আরো ২৮ যাত্রী আহত হয়েছে।

নিহতদের মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেছে। এরা হচ্ছেন- টুঙ্গিপাড়ার মীরা লিয়ন (৪০), বাগেরহাটের খলিল রহমান (৩৩) ও শ্রীনগরের মঈন খান (২৬)। বাকী নিহতের পরিচয় পাওয়া যায়নি।

জেলা পুলিশের শ্রীনগর সার্কেলের এএসপি শামসুজ্জামান বাবু দুর্ঘটনায় হতাহতের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, ঢাকা থেকে ছেড়ে আসা গোপালগঞ্জের টুঙ্গিপাড়াগামী যাত্রীবোঝাই টুঙ্গিপাড়া পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-গ ০২-২১৯৬) শ্রীনগর উপজেলার সমষপুর এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের পার্শ্ববর্তী খাদে পড়ে যায়।

দুর্ঘটনা কবলিত বাস থেকে ৫ যাত্রীর মরদেহ উদ্ধার করা হয় বলে নিশ্চিত করে উদ্ধার কর্মীরা। ৫ যাত্রীর মরদেহ গুলো শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের বারান্দায় সারিবদ্ধ করে রাখা হয়েছে।

এদিকে, রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা ১৫ যাত্রীর মধ্যে ২ যাত্রীর মৃত্যু হয়েছে। এরফলে দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ জনে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!