• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

যুবদল নেতাকে পুলিশ পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ


নোয়াখালী প্রতিনিধি আগস্ট ২২, ২০১৭, ০৪:০৭ পিএম
যুবদল নেতাকে পুলিশ পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ

নোয়াখালী: জেলার বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের ধীতপুর গ্রামের কোরশপাটারী বাড়ী থেকে পুলিশ পরিচয়ে মো. আলম (৩৮) নামের এক যুবদল নেতাকে বাড়ি থেকে তুলে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। আলম ওই বাড়ির আবুল কাশেমের ছেলে ও আলাইয়ারপুর ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক।

মঙ্গলবার (২২ আগস্ট) সকালে ৭/৮ জনের সাদা পোশাকধারী একদল লোক নিজেদের পুলিশ পরিচয় দিয়ে আলমের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে সাদা একটি মাইক্রবাসে তুলে নিয়ে যায়। এ সময় তারা হ্যান্ডকাপ ব্যবহার করে। তবে আলমকে পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার বিষয়ে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ, নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশ বা লক্ষীপুর ক্যাম্পের র‌্যাবের সাথে যোগাযোগ করে কোন তথ্য পাওয়া যায়নি। কোনো সংস্থাই আলমকে তুলে নেয়ার বিষয় স্বীকার করেনি।

এদিকে যুবদল নেতা আলমের পিতা আবুল কাশেম জানান, আমার ছেলে রাজনৈতিক প্রতিহিংসার শিকার হতে পারে। কারণ আলমকে তুলে নেয়ার সময় স্থানীয় আওয়ামী লীগ নেতা মাছ রহিমকে তাদের সঙ্গে দেখা গেছে। তিনি এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজিদুর রহমান সাজিদ জানান, আমরাও শুনেছি আলম নামের একজনকে কে বা কারা তুলে নিয়ে গেছে। তবে আলমের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে বলে তিনি সাংবাদিকদের নিশ্চিত করেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!