• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

রাজশাহীতে জেএমবির সদস্য আটক


রাজশাহী প্রতিনিধি ফেব্রুয়ারি ২৩, ২০১৭, ০২:৩২ পিএম
রাজশাহীতে জেএমবির সদস্য আটক

রাজশাহী: রাজশাহীতে নিষিদ্ধ ঘোষিত জামায়াতুল মুজাহেদিন বাংলাদেশের (জেএমবি) সক্রিয় সদস্য মজনুর রহমান ওরফে বল্টুকে আটক করেছে পুলিশ। বুধবার (২২ ফেব্রুয়ারি) গভীর রাতে রাজশাহী মহানগরীর নিউ গভ: ডিগ্রি কলেজ গেট এলাকা থেকে জেলা ডিবি পুলিশের সহায়তায় বল্টুকে আটক করে চারঘাট থানা পুলিশ।

আটককৃত মজনুর রহমান ওরফে বল্টু জেলার বাগমারা উপজেলার পলাশী গ্রামের মৃত-ছাবের আলীর ছেলে। তার বিরুদ্ধে চারঘাট ও বাগমারা থানায় সন্ত্রাস বিরোধী আইনসহ বিভিন্ন ধারায় একাধিক নাশকতার মামলা রয়েছে।

রাজশাহীর চারঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম জানান, নিষিদ্ধ ঘোষিত সংগঠন জামায়াতুল মুজাহেদিন বাংলাদেশের সক্রিয় সদস্য। এছাড়া জেএমবির দুর্ধর্ষ ক্যাডার আহম্মদ বিন লালনের সহযোগী হিসেবে তার বিরুদ্ধে চারঘাট, বাগমারাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

তিনি আরও জানান, আটক মজনু বর্তমানে বিভিন্ন এলাকায় সন্ত্রাসী কার্যকালাপ চালানোর পরিকল্পনা করছিল। বুধবার গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, মজনু রাজশাহী মহানগরীতে বসে সন্ত্রাসী পরিকল্পনা করছে।

এমন সংবাদে জেলা ডিবি পুলিশের সহায়তায় নিউ গভ: ডিগ্রি কলেজ গেট এলাকা থেকে মজনুরকে আটক করা হয়। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে মজনুরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!