• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

লিঙ্গ পরিবর্তন করে ভারতের সেরা মডেলের দৌড়ে!


বিনোদন ডেস্ক অক্টোবর ২০, ২০১৭, ১২:৪৫ পিএম
লিঙ্গ পরিবর্তন করে ভারতের সেরা মডেলের দৌড়ে!

ঢাকা: লিঙ্গ পরিবর্তন করে ভারতের সেরা মডেলের দৌড়ে স্প্লিটভিলার অষ্টম মৌসুমের প্রতিযোগী গৌরব অরোরা! ছিলেন গৌরব, হয়েছেন গৌরী। নতুন রূপে নতুন করে জীবন শুরু করেছেন ।

লিঙ্গ পরিবর্তন করিয়ে যিনি এখন গৌরী অরোরা। আর গৌরী এবার অংশ নিতে যাচ্ছেন ভারতের সেরা মডেল হওয়ার দৌড়ে। নারীশরীর নিয়ে টেলিভিশনের জগতে এভাবেই কামব্যাক করতে চলেছেন তিনি।

হ্যান্ডসম হাঙ্ক হয়েই স্প্লিটভিলায় প্রবেশ করেছিলেন গৌরব। কিন্তু সেখানে গিয়ে নিজেকে নতুন করে আবিষ্কার করেন তিনি। বুঝতে পারেন আদতে তার মধ্যে নারীসত্তা প্রবল। বুঝতে পারেন, নারী হয়েই বাকি জীবনটা কাটাতে চান তিনি। মাঝপথেই শো ছেড়ে দেন গৌরব। লিঙ্গ পরিবর্তন করে হয়ে ওঠেন গৌরী।

নিজের নতুন সত্তা নিয়ে দারুণ খুশি তিনি। হ্যাঁ, অনেকে এখন তাকে এড়িয়ে চলে। কিন্তু নতুন অনেক বন্ধুও জুটেছে। যারা খোলা মনে আপন করে নিয়েছেন তাকে। প্রতি পদক্ষেপে সাহস জুগিয়ে গেছেন।

সেই সাহসের জোরেই এবার ভারতের সেরা মডেল হওয়ার দৌড়ে হাজির হয়েছেন গৌরী। নাম লিখিয়েছেন ‘ইন্ডিয়া’স নেক্সট টপ মডেল রিয়্যালিটি শো’-এ। বিচারকদের সামনে বিকিনি পরেও হাঁটতে হয়েছে তাকে।

প্রথমে একটু কুণ্ঠা বোধ হয়েছিল। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে যেন নিজেকে মুক্ত মনে হয়েছে গৌরীর। এখন তার একটাই লক্ষ্য। নতুন জীবনে এই সেরার শিরোপাটি দিয়েই শুরু করতে চান তিনি।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!