• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

শাকিব-অপুতে তলিয়ে গেল ‘ধ্যাততেরিকি’র প্রমোশন


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১৩, ২০১৭, ০৬:১৩ পিএম
শাকিব-অপুতে তলিয়ে গেল ‘ধ্যাততেরিকি’র প্রমোশন

ঢাকা: পহেলা বৈশাখে দেশজুড়ে শতাধিক সিনেমায় মুক্তি পেতে যাচ্ছে দেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা আরফিন শুভ ও নুসরাত ফারিয়া অভিনীত কমেডি ড্রামা ছবি ‘ধ্যাততেরিকি’। সাধারণত এমন বিশেষ দিবসে মুক্তির প্রতীক্ষায় থাকা সিনেমাটি নিয়ে ব্যাপক প্রচারণা লক্ষ্য করা যায়। কিন্তু ‘ধ্যাততেরিকি’র ক্ষেত্রে এখন পর্যন্ত তেমন কোনো প্রমোশন দেখা যায়নি। কারণ, গেল কয়েকদিন শাকিব-অপু ইস্যুতে মেতেছিল বিনোদন জগত। এর কারণে বৈশাখের ছবিটি পায়নি ঠিকঠাক প্রচারণা!

বাংলার রসিক দর্শকদের পুরোপুরি এন্টারটেইন দিতে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় এবার কমেডি ধাঁচের সিনেমা নির্মাণ করলেন ‘বসগিরি’ খ্যাত নির্মাতা শামীম আহমেদ রনি। কমেডি নির্ভর এই ছবিটি মূলত গ্রাম্য পটভূমিকায় নির্মিত হয়েছে। ছবিটি শুভ-ফারিয়া জুটির দ্বিতীয় সিনেমা। ছবিতে শুভ-ফারিয়া ছাড়াও অভিনয় করছেন রোশান, ফারিন, রজতাভ দত্ত, সাদেক বাচ্চু, সুব্রত, বিশ্বনাথ দত্ত, সুপ্রিয় দত্ত প্রমুখ।

এমন তারকাবহুল ছবিটি বৈশাখের মতো বিশেষ দিবসে মুক্তি পাচ্ছে, অথচ নেই তেমন প্রচারণা? কিন্তু কেন? আসলে সবাই ব্যস্ত এখন শাকিব-অপুর প্রসঙ্গটি নিয়ে। দেশ সেরা তারকা জুটির ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত এখন মিডিয়াপাড়াও। তাই শুভ-ফারিয়া জুটির এই সিনেমা নিয়ে তেমন আগ্রহ নেই দর্শকের মনেও। 

পুরনো বছরকে বিদায় জানিয়ে শুক্রবার নতুন বছরকে স্বাগত জানাবে বাংলা ভাষাভাষি মানুষ। আর এই দিনেই নতুনভাবে সংসার যাপনের লক্ষ্যে নিজের স্ত্রী সন্তানকে আনুষ্ঠানিকভাবে ঘরে তোলার কথা সুপারস্টার শাকিব খানের। সম্প্রতি ‘টক অব দ্য কান্ট্রি’ শাকিব-অপুর প্রেম বিয়ে ও সন্তান হওয়ার বিষয়টি। টিভি টক শো থেকে শুরু করে এই বিষয়টি এখন পুরো বাংলাদেশের সাধারণ মানুষের কাছে বহুল চর্চিত। তাই পহেলা বৈশাখে শুভ-ফারিয়ার একটি নতুন সিনেমা মুক্তির চেয়ে দর্শকের আগ্রহ এখন স্ত্রী-সন্তানসহ শাকিবের বৈশাখ উদযাপন নিয়ে।  

অন্যদিকে ‘ধ্যাততেরিকি’র নির্মাতা শামীম আহমেদ রনীকেও ছবিটির প্রচারণায় খুব একটা ব্যস্ত থাকতে দেখা যাচ্ছে না। কারণ ছবি মুক্তির একদিন আগেও তিনি নিজেই শাকিব খানের বিভিন্ন বিষয়ের আপডেট জানাচ্ছেন। এমনকি শুক্রবারে তার তৃতীয় সিনেমা মুক্তির চেয়ে তিনি এদিন তার চতুর্থ সিনেমা ‘রংবাজ’-এর মহরত অনুষ্ঠান নিয়ে বেশি উত্তেজিত বলেও মনে হলো। 

তবে ‘ধ্যাততেরিকি’র প্রচারণায় থেমে নেই ছবির অন্যতম অভিনেতারা। বিশেষ করে নুসরাত ফারিয়া ও আরফিন শুভ ছবিটির প্রচারণায় টিভি মিডিয়া ও পত্রপত্রিকা, অনলাইনে দ্বারস্থ হচ্ছেন। তাদের ভক্ত অনুরাগীদের উদ্দেশে বলছেন, ভিন্নস্বাদের ও কমেডি নির্ভর সিনেমাটি যাতে তারা সিনেমায় গিয়ে দেখেন।     
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!