• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

শ্রেণি কক্ষেই ধর্ষণের শিকার শিক্ষার্থী


মুহাম্মদ আরিফুর রহমান, ফেনী জুলাই ১০, ২০১৭, ১১:১৫ এএম
শ্রেণি কক্ষেই ধর্ষণের শিকার শিক্ষার্থী

ফেনী: জেলার দাগনভূঁঞা উপজেলায় ছুটির পর বিদ্যালয়ের শ্রেণি কক্ষেই এক বখাটে কতৃক ধর্ষণের শিকার হয়েছে চতুর্থ শ্রেণির এক ছাত্রী। ধর্ষণের শিকার শিশুটি গুরুতর আহত অবস্থায় ফেনী জেলা সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

রোববার (৯ জুলাই) বিকেলে দাগনভূঁঞা উপজেলার জায়লষ্কর ইউনিয়নের খুশিপুর গ্রামে এঘটনা ঘটে।

শিশুটির পরিবার জানায়, খুশিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী ছুটির পর বাড়ি ফিরে দেখতে পায় তার একটি বই শ্রেণি কক্ষে ফেলে আসে। বইটি আনতে তার এক সহপাঠিকে নিয়ে আবারও বিদ্যালয়ে যায়। বিদ্যালয়ের শ্রেণি কক্ষে ঢুকতেই তিন বখাটে তাদের ওপর হামলে পড়ে। এক জন দৌড়ে আত্মরক্ষা করতে পারলেও ওই মেয়েটি শ্রেণি কক্ষে আটকে রেখে দরজা বন্ধ করে জোরপূর্বক ধর্ষণ করে এক বখাটে। পরে বখাটেরা পালিয়ে গেলে বিষয়টি বাড়িতে জানালে ধর্ষণের শিকার মেয়েটিকে আহত অবস্থায় উদ্ধার করে তার স্বজনরা। এরপর ফেনী জেলা সদর হাসপাতালে ভার্তি করানো হয়। এ ঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি তবে পুলিশ বলছে চেষ্টা চলছে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. মোজাম্মেল হোসেন জানান- স্কুল ছাত্রীকে ধর্ষণের প্রাথমিক কিছু আলামত পাওয়া গেছে। ডাক্তারী পরীক্ষা শেষে বিস্তারিত জানা যাবে।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, এঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে। এছাড়া অভিযুক্ত বখাটেদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!