• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সাইফুল্লাহ হত্যা: রহস্য উদঘাটন ছাড়াই চূড়ান্ত প্রতিবেদন


যশোর প্রতিনিধি মার্চ ২৭, ২০১৭, ১০:৫৪ পিএম
সাইফুল্লাহ হত্যা: রহস্য উদঘাটন ছাড়াই চূড়ান্ত প্রতিবেদন

যশোর: যশোরের উপশহর ডিগ্রি কলেজের ছাত্র সাইফুল্লাহ হত্যার কারণ প্রায় আড়াই বছরেও জানতে পারেনি পুলিশ। চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডে খুনিদের সনাক্ত ও আটক করতে না পেরে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দিয়েছেন পুলিশ।

সোমবার (২৭ মার্চ) যশোর কোতোয়ালি থানার এস আই তদন্ত কর্মকর্তা ইউসুফ হোসেন চিফ জুডিসিয়াল আদালতে চূড়ান্ত প্রতিবেদন দেন।

মামলার বিবরণে বলা হয়, মণিরামপুর উপজেলার মোবারকপুর গ্রামের সিদ্দিকুর রমানের ছেলে সাইফুল্লাহ যশোর উপশহর ডিগ্রি কলেজে লেখাপড়া করতেন। এসুবাদে তিনি শহরের খড়কি কবরস্থানের পাশে রিফাত মঞ্জিলের ছাত্রাবাসে ভাড়া থাকতেন। ২০১৪ সালের ১০ নভেম্বর রাত ৮টার দিকে সাইফুল্লাহ’র এক বন্ধু ফোন করে তার মেসে যেতে বলেন। সাইফুল্লাহ ওই বন্ধুর মেস থেকে নিজের মেসে ফেরার পথে মুসলিম একাডেমির পাশে বাঁশপট্টিতে পৌঁছালে একদল সন্ত্রাসী তার পথরোধ করে।

এরপর তারা সাইফুল্লাহকে ছুরিকাঘাতে মারাত্মক জখম করে চলে যায়। পরে সাইফুল্লাহর চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে ওই বছারের ২২ নভেম্বর নিহতের বাবা সিদ্দিকুর রহমান বাদী হয়ে অজ্ঞাত আসামি দিয়ে কোতোয়ালি মডেল থানায় মামলা করেন। তদন্তকালে গত আড়াই বছরে এ হত্যার সঙ্গে জড়িত সন্দেহে কাউকে আটক করতে পারেনি পুলিশ।

হত্যার কারণ ও খুনিদের সনাক্ত করতে না পেরে তদন্ত কর্মকর্তা এসআই ইউসুফ হোসেন অবশেষে আদালতে চূড়ান্ত রিপোর্ট দাখিল করেছেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!