• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

কাপুরুষতা নিয়ে রাজপথে আসবেন না, বিএনপিকে নুর


নিজস্ব প্রতিবেদক আগস্ট ১৭, ২০২০, ০৪:৫৩ পিএম
কাপুরুষতা নিয়ে রাজপথে আসবেন না, বিএনপিকে নুর

ফাইল ছবি

ঢাকা: কাপুরুষতা নিয়ে রাজপথে আসবেন না, মার খাবো রাজপথ ছাড়বো না। ২০০ জনের উপস্থিতে ২০ জন পুলিশ আসবে আর চলে যাবো এটা নয়। বিএনপির উদ্দেশে এমনটাই বলেছেন ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর। সোমবার (১৭ আগস্ট) জাতীয় প্রেসক্লাবের সামনে রণাঙ্গনে মুক্তিযোদ্ধা ও মুক্তযুদ্ধের প্রজন্ম আয়োজিত এক মানববন্ধনে এসব কথা বলেন তিনি।

আরও পড়ুন: খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ানো নিয়ে সুখবর দিলেন অ্যাটর্নি জেনারেল

এ সময় বিএনপিকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, কাপুরুষতা নিয়ে রাজপথে আসবেন না, মার খাবো তবুও রাজপথ ছাড়বো না। ২০০ জনের উপস্থিতে ২০ জন পুলিশ আসবে আর চলে যাবো এটা নয়। পুলিশকে বোঝাতে হবে, সব পুলিশ অমানুষ না। ভালো মানুষ আছে অনেক সংখ্যক। আমাকে বার বার আক্রমণ করা হয়েছে, তবুও রাজপথে আছি, থাকবো।

নুর বলেন, মহামারির মধ্যে স্বাস্থ্যখাতে বড় মহামারি চলছে। সর্বত্র অথর্ব লোক বসানো হয়েছে, তারা লুটপাট করছে। প্রশাসনে দলীয়করণ করে ভেঙে দেওয়া হয়েছে। এখন একটাই পথ খোলা আছে অথর্ব লোক হটিয়ে আমাদের গণতন্ত্রকে উদ্ধার করতে হবে।

এ সময় বিএনপির ভাইচ চেয়ারম্যান হাফিজ উদ্দিনের সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে আরো বক্তব্য রাখেন- বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপি নেতা সাবেক সেনা কর্মকর্তা জয়নাল আবেদিন, সিরিন আক্তার, ইশরাক হোসেন প্রমুখ।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!