• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
আহত ৪ পুলিশ সদস্য

নড়াইল ও চাঁপাইনবাবগঞ্জে গোলাগুলিতে দুই ডাকাত নিহত


নড়াইল ও চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি জুলাই ২৪, ২০১৮, ০৯:২১ এএম
নড়াইল ও চাঁপাইনবাবগঞ্জে গোলাগুলিতে দুই ডাকাত নিহত

ঢাকা: নড়াইলের লোহাগড়া ও চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বন্দুকযুদ্ধে দুই জন নিহত হয়েছেন। সোমবার (২৩ জুলাই) গভিররাতে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহতরা ডাকাত দলের সদস্য বলে দাবি করছেন র‌্যাব ও পুলিশ।

আমাদের নড়াইল প্রতিনিধি ফরহাদ খান জানান- জেলার লোহাগড়া উপজেলার কচুবাড়িয়া এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত হয়েছেন। সোমবার (২৩ জুলাই) রাত ৩টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। তবে নিহত ব্যক্তির পরিচয় জানাতে পারেনি পুলিশ।

এ সময় ওয়ানস্যুটারগান, দুই রাউন্ড গুলি, দুটো ধরালো অস্ত্র ও একটি হাতুড়ি উদ্ধার করা হয়েছে।

এদিকে, বুন্দকযুদ্ধের সময় লোহাগড়া থানার এসআই মাহফুজুল হাসান, এএসআই প্রলয় চক্রবর্তী, কনস্টেবল মুরাদ ও টিটু আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যদের লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

লোহাগড়া থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে কয়েকজন ডাকাত কচুবাড়িয়া এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। সেখানে উপস্থিত হলে ডাকাতদলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও গুলি চালায়।
উভয়পক্ষের মধ্যে গুলি বিনিময়ের এক পর্যায়ে পুলিশ গুলিবিদ্ধ এক ডাকাতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত ডাকাতের পরিচয় এখনো পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি এস এম সাখাওয়াত জামিল দোলন জানান- জেলার শিবগঞ্জ উপজেলার মোহাম্মদপুরে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছেন। র‌্যাবের দাবি নিহত ব্যক্তি ডাকাত দলের সদস্য।

র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের ডেপুটি কমান্ডার এএসপি আবু খায়ের জানান, নিয়মিত টহল অভিযানের অংশ হিসেবে সোমবার দিবাগত রাত দেড়টায় মঙ্গলবার র‌্যাবের অভিযানিক দল শিবগঞ্জ-চৌডালা সড়কের মোহাম্মদপুর-ত্রিমোহনী এলাকায় পৌছলে র‌্যাবের টহল দলকে লক্ষ করে গুলি ছোঁড়ে ডাকাত দলের সদস্যরা।

এ সময় আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালায়। পরে গোলাগুলি থেমে গেলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে নিহত ব্যক্তির পরিচয় জানাতে পারেননি তিনি। এদিকে ঘটনাস্থল থেকে একটি পিস্তল, গুলি ও ধারালো অস্ত্র উদ্ধার করেছে র‌্যাব সদস্যরা।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!