• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

পুলিশকে ১০ কোটি টাকা অফার করেন সাফাত ও সাদমান


নিজস্ব প্রতিবেদক মে ১২, ২০১৭, ০৩:৪০ পিএম
পুলিশকে ১০ কোটি টাকা অফার করেন সাফাত ও সাদমান

ঢাকা: রাজধানীর বনানীতে দ্য রেইট ট্রি হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে ধর্ষণ মামলার দুই আসামি সাফাত আহমেদ ও সাদমান সাকিফকে আটকের সময় তারা পুলিশকে ১০ কোটি টাকার অফার করেন। কিন্তু পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা দুজনকেই চড় থাপ্পড় মেরে আটক করেন।

ঘটনাস্থলে উপস্থিত পুলিশের একটি সূত্র জানায়, ধর্ষণ মামলার মূল আসামি সাফাত আহমেদ ও সাদমান সাকিফকে বৃহস্পতিবার রাত ৯টার দিকে সিলেট থেকে গ্রেফতার করে ঢাকায় আনা হয়েছে। গ্রেফতার করার সময় আসামিরা তাদের গ্রেফতার না করার জন্য পুলিশ কর্মকর্তাদের ১০ কোটি টাকার অফার করেছিল। কিন্তু পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ কথা শুনে প্রচণ্ড খেপে যান এবং দুজনকেই বেশ কয়েকটি চড় থাপ্পড় মেরে আটক করেন।

এদিকে দুই আসামি সাফাত আহমেদ ও সাদমান সাকিফকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পাওয়া গেছে বলে জানিয়েছে ডিএমপি।

ঢাকা মহানগর পুলিশের মিডিয়া সেন্টারে দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়। প্রেস ব্রিফিংয়ে ডিএমপির যুগ্ম কমিশনার কৃষ্ণপদ রায় বলেন, রিমান্ডে নেয়ার পর তাদের কাছ থেকে আরও তথ্য পাওয়া যাবে। দুই আসামি দাবি করেছে অভিযোগকারী তরুণীদের সঙ্গে তাদের সম্মতিক্রমেই তারা যৌন সম্পর্ক স্থাপন করেছে।

কৃষ্ণপদ রায় আরও বলেন, ‘আসামিদের জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পাওয়া গেছে। রিমান্ডে নেয়ার পরে প্রকৃত জিজ্ঞাসাবাদ করে আরও তথ্য পাওয়া যাবে। তদন্তে আশা করছি বিষয়টিকে একটি যৌক্তিক পর্যায়ে নিয়ে যাবো। এই মামলার তদন্তকে একটি মডেল হিসেবে উপস্থাপন করা হবে।’

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!