• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ফিরছেন অপু বিশ্বাস


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ১৯, ২০১৬, ০১:১০ পিএম
ফিরছেন অপু বিশ্বাস

চলতি বছরের মার্চ মাস থেকেই হঠাৎ উধাও হয়ে যান চলচ্চিত্রের ব্যস্ত নায়িকা অপু বিশ্বাস। তার হঠাৎ এভাবে চলে যাওয়ার কারণ হিসেবে অনেকে বলেন, শাকিব খানের সঙ্গে মনোমালিন্য হওয়ার ফলেই তিনি চলচ্চিত্র থেকে হুট করে বিদায় নিয়েছেন। বিদায় নেবার আগে শাকিবের বিপরীতে চুক্তিবদ্ধ হওয়া ‘বসগিরি’ ও ‘শ্যুটার’ ছবির কাজ ফিরিয়ে দেন। 

শুটিং বাকি থাকা ‘পাংকু জামাই’, ‘রাজনীতি’ ও ‘মা’ ছবির কাজেও আর ফেরেননি তিনি। তবে হঠাৎ শুক্রবার রাতে একটি অপরিচিত নাম্বার থেকে ফোন আসে অপু বিশ্বাসের। তিনি বলেন, চিকিৎসার কারণে আমি দেশের বাইরে আছি। আর নানা কারণে আমার মন ভালো নেই। শিগগিরই দেশে ফিরবো। আর ফিরে সবাইকে জানিয়ে দিতে চাই কেন আমি এতদিন দূরে সরে আছি। 

শাকিব খানের সঙ্গে মনোমালিন্য বা অন্য কোনো কারণের জন্য কি তিনি দূরে সরে আছেন। এমন প্রশ্নের জবাবে অপু শুধু বলেন, আমি ফিরেই সব জানাবো। চলচ্চিত্রের প্রতি আমার শ্রদ্ধা রয়েছে। তাই দ্রুত ফিরে সব কিছুর সমাধান করার ইচ্ছে রয়েছে। 

এদিকে খবর নিয়ে জানা যায়, গুলশানে নিজের জিম সেন্টারটিও বন্ধ করে দিয়েছেন অপু। নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হওয়া দূরে থাক কোনো নির্মাতা বা সাংবাদিকের মুখোমুখি হচ্ছেন না। নিজের ব্যবহৃত মুঠোফোনটিও বন্ধ রেখেছেন। আপনজনেরাও তার কোনো খবর জানেন না বলে বিভিন্ন সময় সংবাদমাধ্যমে উঠে আসে। চলচ্চিত্র ও নিজের আপনজন থেকে কেন দূরে সরে আছেন তা পরিষ্কার করে বলেননি তিনি। তবে চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকের মতে, শাকিব খানের সঙ্গে আগের মতো সুসস্পর্ক না থাকায় ব্যর্থ ও হতাশ হয়ে জুন মাসে বিদেশে চলে যান অপু।  
প্রসঙ্গত, সবশেষ অপু বিশ্বাস ও শাকিব খান অভিনীত ‘সম্রাট’ ছবিটি রমজানের ঈদে মুক্তি পায়। এ ছবিটি পরিচালনা করেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!