• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

বন্ধু শাহরুখ-সালমানের জন্য ‘দঙ্গল’-এর বিশেষ প্রদর্শনী


বিনোদন ডেস্ক ডিসেম্বর ২২, ২০১৬, ০১:১১ পিএম
বন্ধু শাহরুখ-সালমানের জন্য ‘দঙ্গল’-এর বিশেষ প্রদর্শনী

ঢাকা: ২৩ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে চলতি বছরে বলিউডের সবচেয়ে প্রতীক্ষিত মিস্টার পারফেকশনিস্ট খ্যাত তারকা অভিনেতা আমির খানের ছবি ‘দঙ্গল’। আর এই ছবিটি দুই বন্ধু সুপারস্টার শাহরুখ খান ও সালমানকে দেখাতে বিশেষ প্রদর্শনীর আয়োজন করেছেন আমির খান।    

দীর্ঘদিন পর প্রেক্ষাগৃহে আসছে নতুন সিনেমা। আর এরজন্য ভীষণ উত্তেজনায় আছেন আমির খান। বাণিজ্যসফল ও বহুল প্রশংসিত ছবি ‘পিকে’র পর কুস্তিগীর মহাবীর সিংয়ের জীবনী নির্ভর ছবি ‘দঙ্গল’ নিয়ে আসছেন তিনি। এরইমধ্যে মুক্তির আগেই ভারতজুড়ে ছবিটি নিয়ে তুমুল আলোচনা। মুক্তির দ্বারপ্রান্তে এসে পরশু হয়ে গেছে ছবিটির একটি বিশেষ প্রদর্শনী। যেখানে উপস্থিত ছিলেন পাঞ্জাবের সেই বিখ্যাত কুস্গিীর মহাবীর সিং। কিন্তু তারপরও আরো একটি প্রদর্শনীর আয়োজন করতে চান আমির। আর তা কেবল দুই বন্ধু সালমান খান ও শাহরুখের জন্য।

ব্যস্ততার দরুন ‘দঙ্গল’-এর বিশেষ প্রদর্শনীতে আসতে পারেননি সালমান ও শাহরুখ। বন্ধুদের ব্যস্ততার বিষয়টি জানতেন আমির। আর তাই তাদের ব্যস্ততা কমলে তখনই আবার একটি বিশেষ প্রদর্শনীর আয়োজন করতে চান তিনি। সম্প্রতি জানালেন, সালমান ও শাহরুখের ব্যস্ততা কমলে তারা যদি ছবিটি দেখতে চায় তাহলে শুধু তাদের জন্য বিশেষ প্রদর্শনীর আয়োজন করবেন আমির।

‘দঙ্গল’ মুক্তির আগে ছবিটি নিয়ে দারুন উত্তেজনার মধ্যে আছেন আমির। এ সম্পর্কে তিনি বলেন, প্রতিটি নতুন সিনেমা মুক্তির আগেই ভীষণ নার্ভাসনেস লাগে আমার। জানি শেষ পর্যন্ত ছবিটি সবার ভালো লাগবে, কিন্তু তারপরেও যখন ভালো কিছু করি তখন মানুষের প্রতিক্রিয়া জানতে উদগ্রীব হয়ে থাকি। আর এটাই আমাকে আরো নার্ভাস করে দেয়। 

নীতেশ তেওয়ারির পরিচালনায় মহাবীর সিং ফোগাতের চরিত্রে অভিনয় করে এরইমধ্যে ভীষণ আলোচনার জন্ম দিয়েছেন আমির। কারণ এ চরিত্রে অভিনয় করতে যেয়ে আমির তরুণ ও বৃদ্ধ দুটো বয়সেই অভিনয় করেন। এরজন্য তাকে ২৫ কেজি ওজন বাড়াতে ও কমাতে হয়েছিল। এমন অভিজ্ঞতায় ভরপুর ছবিটি দেখতে এরইমধ্যে অধিকাংশ সিনেপ্লেক্সের অগ্রীম টিকেট বিক্রি হয়ে গেছে। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!