• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

অপু ফিরবেন, বিশ্বাস ছিল শাকিবের!


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ২৮, ২০১৭, ০২:৩৬ পিএম
অপু ফিরবেন, বিশ্বাস ছিল শাকিবের!

ঢাকা: গেল বছরে দেশের সুপারস্টার শাকিব খানের সঙ্গে সর্বশেষ ‘সম্রাট’ ছবিতে দেখা গিয়েছিল আলোচিত অভিনেত্রী অপু বিশ্বাসকে। এরপর থেকেই অজানা কারণে সিনেমাসহ সবকিছু থেকে নিজেকে আড়াল করে নিয়েছেন তিনি। বেশকিছু ছবিতে চুক্তিবদ্ধ থাকলেও হঠাৎ করে সব ছেড়েছুড়ে দেশ ত্যাগ করেন তিনি। 

আর এরপর থেকেই নানা ধরনের অপবাদ আর গুঞ্জন উঠে অপুর নামে। চিত্রনায়ক শাকিব খানকে জড়িয়ে অপুর সঙ্গে তার বিয়ে ও সন্তান জন্মের খবরও মিডিয়ায় প্রকাশ হয়। আর এসব বিষয় নিয়ে বরাবরই চুপ ছিলেন শাকিব খান। অপু বিশ্বাসের হঠাৎ নিখোঁজ হয়ে যাওয়ার ঘটনা তার কাছে জানতে চাইলেই তিনি সেটা অপুর ব্যক্তিগত কারণ বলে এড়িয়ে গেছেন! তবে দীর্ঘদিন পর অপুর দেশে ফেরার খবরে মোটামুটি স্বস্তিতে আছেন শাকিব খান। 

সম্প্রতি দেশের মিডিয়ায় হঠাৎ করেই অপুর দেশে ফেরার খবরটি প্রচার হচ্ছে। এখনো অপুর সঙ্গে কারো সাক্ষাতের কথা না শোনা গেলেও সব মিডিয়া তার ফেসবুকের বরাতে খবর ছাপছেন। কারণ, অপু বিশ্বাসের এই আইডি থেকেই তার দেশে ফেরার কথা জানানো হয়। এবং সেখান থেকেই শিগগির একটি সংবাদ সম্মেলনের আয়োজন করে নিখোঁজ হয়ে যাওয়ার কারণও বলবেন বলে জানান!

তবে সবকিছুর পরও অপুর প্রত্যাবর্তনে খুশি শাকিব খান। তাকে জড়িয়ে মিডিয়ায় যেসব আজেবাজে খবর ছাপা হয়েছে তার কথা তুলে ধরে অপুর ফেরার ঘটনাকে সেসব মুখরোচক আলোচনার কড়া জবাব বলে মনে করছেন। শুধু তাই না, অপু যে ফিরে আসবেন সেটা পুরোপুরি নাকি বিশ্বাসও ছিল শাকিবের!

অপুর দেশে ফেরার খবরে সবার মতো শাকিব খানও আশাবাদী, হয়তো শিগগির সব জটিলতা ভুলে আবার নতুনভাবে কাজে ফিরবে অপু। বিশেষ করে যে ছবিগুলোর শ্যুটিং বাকি রেখে নিখোঁজ হয়ে গিয়েছিলেন অপু সেগুলো খুব শিগগির সমাপ্ত করে ফেলেবন!

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!