• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

নির্বাচনে ওমর সানির পাশে অনন্ত! 


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ৬, ২০১৭, ১২:৪৬ পিএম
নির্বাচনে ওমর সানির পাশে অনন্ত! 

ঢাকা: ৬ ফেব্রুয়ারি মেয়াদ শেষ হচ্ছে চলচ্চিত্র শিল্পী সমিতির পুরনো কমেটির। আর পুরনো কমেটির মেয়াদ শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই আসন্ন নির্বাচনকে ঘিরে জমে ওঠছে ভীষণ উত্তেজনা। আর এই নির্বাচনে নেতা হওয়ার দৌড়ে লড়ছেন ওমর সানি ও মিশা সওদাগর। 

নির্বাচনে দুই জনপ্রিয় অভিনেতাকে সমর্থন দিচ্ছেন চলচ্চিত্রের নবীন প্রবীন অভিনেতা। আর এবার চিত্রনায়ক ওমর সানিকে সমর্থন জানিয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেতা অনন্ত জলিল। সম্প্রতি অন্তত’র সমর্থন পাওয়ার পর নিজের ফেসবুকে বিষয়টি জানিয়েছেন ওমর সানি।

নির্বাচনকে ঘিরে সানি-মিশার দুটো প্যানেলের সমর্থকরা এরইমধ্যে শুরু করেছেন নির্বাচনী প্রচারণা। বিশেষ করে ফেসবুকে তাদের তৎপরতা লক্ষণীয়। চলচ্চিত্রের বিভিন্ন তারকার কাছে গিয়ে নিজেদের দলের জন্য সমর্থন আহ্বান করছেন, এবং সেলফি তুলে ফেসবুকে দিচ্ছেন। এমনকাণ্ডে চটেছেন ওমর সানি। 

সম্প্রতি অনন্ত জলিলকে নিজের সমর্থনের মানুষ জানিয়ে ফেসবুকে পোস্ট দেন সানি। লিখেন, আমার প্যানেলের সেক্রেটারী পদপ্রার্থী জনাব ইলিয়াস কোবরা আমাকে নিয়ে গেলেন অনন্ত জলিলের কাছে। কথা হলো অনেক সময়, সাথে ছিলেন ডান্স ডাইরেক্টর জাকির কিন্তু একবারের জন্যও ফিল করলাম না সেলফি তুলতে হবে। কারন আমি মনে করি যার যার সমর্থন ও ভোট সে সে দিবে এবং আমি এটা মনে করি না যে, সেলফি তুললেই সমর্থন দিয়ে ফেললো। অনন্ত জলিল সাহেব আমাদের প্যানেলকে সমর্থন করল। 

নিজেকে শিল্পী সমিতির নির্বাচনে যোগ্য ব্যক্তি মনে করে ওমর সানি মনে করেন যে, আসন্ন নির্বাচনে সব শিল্পীই তাকে সমর্থন জানাবে। এ প্রসঙ্গে তিনি বলেন, আমি মনে করি প্রায় নিরানব্বই শতাংশ শিল্পীরাই আমাদের সাথে আছেন এবং ভালোবাসেন। কেন ভালোবাসে, কারণ আমরা সমিতির জন্য, শিল্পীদের জন্য, গোটা চলচ্চিত্রের জন্য কিছু করতে চাই। আমরা আপনাদের দোয়া ও সহযোগিতা চাই।

বর্তমান কমেটির মেয়াদ শেষ হচ্ছে ৬ ফেব্রুয়ারি। শাকিব খানের নেতৃত্বে এই প্যানিলটির দায়িত্বে সভাপতি হিসেবে শাকিব খান ছাড়াও সেক্রেটারি হিসেবে আছেন অমিত হাসান, আর সহ-সভাপতি হিসেবে আছেন ওমর সানি। এবার নিজের নেতৃত্বেই নতুন কমেটির ঘোষণা দিয়েছিলেন ওমর সানি। যেখানে তার সঙ্গে প্রথমে সেক্রেটারি হিসেবে শোনা গিয়েছিল চিত্রনায়ক ফেরদৌসের নাম। কিন্তু শেষ পর্যন্ত ফেরদৌস নির্বাচন থেকে সরে দাঁড়ালে তার জায়গায় নাম ঘোষণা হয় খলনায়ক ইলিয়াস কোবরার।  

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!