• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

শাকিব-অপুর চেয়ে শাকিব-বুবলি বেশি জনপ্রিয়!(ভিডিও) 


বিনোদন প্রতিবেদক মার্চ ২২, ২০১৭, ০৫:০০ পিএম
শাকিব-অপুর চেয়ে শাকিব-বুবলি বেশি জনপ্রিয়!(ভিডিও) 

ঢাকা: ঢাকাই সিনেমার গেল দশকের অন্যতম জনপ্রিয় ও সফল জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। কিন্তু গেল বছরে হঠাৎ অপুর উধাও হওয়ার ঘটনায় ইন্ডাস্ট্রিতে তার জায়গায় স্থান করে নেয় নতুন নায়িকা শবনম বুবলি। ইতিমধ্যে শাকিব-বুবলি জুটির দুটো সিনেমা মুক্তি পেলেও তাদের জনপ্রিয়তা ছাড়িয়ে গেছে শাকিব-অপু জুটির চেয়ে বেশী! কিভাবে?

বলছি। শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘মাই নেম ইজ খান’ সিনেমাটি ইউটিউবে রিলিজ দেয়া হয়েছে গেল বছরে। সম্প্রতি যে ছবিটি ৫০লাখ দর্শক ভিউ করার মাইলফলক স্পর্শ করেছে। বাংলা সিনেমার ইতিহাসে পঞ্চাশ লাখ দর্শক ইউটিউবে বাংলা সিনেমা দেখিনি কখনো। আর এমন খবরটি খুব ফলাও করে সংবাদ মাধ্যমে প্রচারও হচ্ছে! এতে শাকিব-অপু জুটির জনপ্রিয় দুর্দান্তভাবে প্রমান করে।

কিন্তু এ তথ্য যাদের মাথায় নেই যে, শাকিব-বুবলি অভিনীত ‘বসগিরি’ সিনেমার ‘দিল দিল দিল’ নামের গানটি সম্প্রতি ইউটিউবে ১ চার লাখবারের চেয়েও বেশী দেখা হয়ে গেছে! যদি ইউটিউবে ভিউয়ার্সের উপর কোন জুটি জনপ্রিয়, তা বিচার করা হয় তাহলে নিসন্দেহে শাকিব-অপু নয়, বরং শাকিব-বুবলি জুটিই এগিয়ে থাকবে! 

২০১৬ সালের ২৮ ফেব্রুয়ারি জি সিরিজের ইউটিউব চ্যানেলে মুক্তি পায় শাকিব-অপুর ‘মাই নেম ইজ খান’ সিনেমাটি। যা এখন পর্যন্ত ভিউয়ার্স সংখ্যা ৫১ লাখ ৩ হাজার তিনশো আটত্রিশ জন। 

অন্যদিকে ললিপপ চ্যানেল থেকে ইউটিউবে আপলোডকৃত ‘বসগিরি’ সিনেমার ‘দিল দিল দিল’ নামের গানটি রিলিজ হয়েছে গেল বছরের সেপ্টেম্বরে। এখন পর্যন্ত যার ভিউয়ার্স সংখ্যা এক কোটি চার লাখ সাত হাজার একশো উনসত্তুর জন।
শাকিব-বুবলি অভিনীত ‘বসগিরি’ সিনেমার গান:

শাকিব-অপু অভিনীত ‘মাই নেম ইজ খান’ সিনেমা:


সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!