• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

আড়াল ভেঙে অবশেষে ফিরছেন অপু বিশ্বাস


বিনোদন প্রতিবেদক এপ্রিল ২, ২০১৭, ০৪:৫৯ পিএম
আড়াল ভেঙে অবশেষে ফিরছেন অপু বিশ্বাস

ঢাকা: গত এক দশক ধরে বাংলা সিনেমায় প্রবল প্রতাপের সঙ্গে সুপারস্টার অভিনেতা শাকিব খানের সঙ্গে জুটি বেধে মাতিয়ে বেড়াচ্ছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। কিন্তু হঠাৎ করেই গেল বছরে উধাও হয়ে যান তিনি। এরপর নানা জলঘোলা করে দেশে ফিরছেন অপু। এবার সব আড়াল ভেঙে ফিরতে চলেছেন সিনেমাতেও!

গেল বছরে শাকিব খানের সঙ্গে মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘সম্রাট’ নামের সিনেমায় সর্বশেষ দেখা গিয়েছিল অপু বিশ্বাসকে। এরপর হঠাৎ করেই দেশ ছেড়ে আত্মগোপনে চলে যান অপু। তার উধাও হয়ে যাওয়ার পর সিনেমা ইন্ডাস্ট্রিতে ঘটে পালাবদল। শাকিব রাতারাতি খুঁজে নেন চিত্রনায়িকা বুবলিকে। 

অপুর অনুপস্থিতে বুবলির সঙ্গে একাধিক সিনেমাতেও অভিনয় করেন তিনি। তবে দীর্ঘদিন পর ফের অপু দেশে ফেরায় পাল্টে যায় দৃশ্যপট! শিরোনামে চলে আসেন তিনি। শাকিবকে কেন্দ্র করে বুবলির সঙ্গেও প্রকাশ্যে বাদানুবাদে জড়িয়ে যান তিনি। তবে সবকিছু শেষে এবার সিনেমায় প্রকাশ্য হচ্ছেন অপু।    

হঠাৎ উধাও হয়ে যাওয়ার আগেই বেশ কিছু সিনেমার কাজে চুক্তিবদ্ধ হয়ে শ্যুটিংও করেছিলেন অপু। তারমধ্যে বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ ছবিটি অন্যতম। এই ছবির শ্যুটিংও প্রায় করে শেষ করেছিলেন। আর এই ছবিটির মধ্য দিয়ে দীর্ঘদিন পর ইন্ডাস্ট্রিতে পা ফেলছেন তিনি। 

চলচ্চিত্র দিবস উপলক্ষ্যে ৩ এপ্রিল শাকিব-অপু অভিনীত ‘রাজনীতি’ ছবির ফার্স্ট লুক প্রকাশ করবেন নির্মাতা বুলবুল বিশ্বাস। আর এই সিনেমার মধ্য দিয়েই দীর্ঘদিন পর দেখা যাবে শাকিব-অপু জুটিকে। ছবিদে শাকিব-অপু  ছাড়াও অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, শহীদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, আলীরাজ, পীযূষ বন্দ্যোপাধ্যায়, জয়শ্রী কর জয়া, ডিজে সোহেল, কমল প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!