• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

শাকিব খান বাংলা চলচ্চিত্রের একটি ইতিহাস: বুবলি


বিনোদন প্রতিবেদক মে ১, ২০১৭, ০৪:৩৭ পিএম
শাকিব খান বাংলা চলচ্চিত্রের একটি ইতিহাস: বুবলি

ঢাকা: গেল মাস জুড়েই বিনোদন জগতের প্রধান খবর দেশর একমাত্র সুপারস্টার অভিনেতা শাকিব খান। অপু-শাকিবের গোপন সম্পর্ক ফাঁস থেকে শুরু করে বিষয়টি ঠেকেছে শাকিবকে ইন্ডাস্ট্রি থেকে বহিষ্কার পর্যন্ত। সম্প্রতি শাকিবের একটি বেফাঁস মন্তব্যকে ঘিরে তার উপর নিষেদাজ্ঞা জারি করে পরিচালক সমিতি। আর এমন রূঢ় সিদ্ধান্তের পর শাকিবের পাশে দাঁড়ায় অনেক নবীন প্রবীন অভিনয় শিল্পীরা। তেমনি একজন চিত্রনায়িকা বুবলি। 

পরিচালকদের ‘বেকার’ বলার দায়ে সম্প্রতি বাংলা চলচ্চিত্রে নিষিদ্ধ করা হয় চিত্রনায়ক শাকিব খানকে। তাকে নিষিদ্ধ করার বিষয়টি নিয়ে গত দুদিন ধরেই শিল্পী, পরিচালক ও প্রযোজকদের মধ্যে বিরাজ করছিলো প্রবল উত্তেজনা। আর এমন পরিস্থিতিতে তার প্রতি সহমর্মিতা জানিয়েছেন সহকর্মী ও চিত্রনায়িকা শবনম বুবলি। 

যে কোনো পরিস্থিতিতে শাকিব খানের পাশে আছেন জানিয়ে চিত্রনায়িকা বুবলি জানান, শাকিব খান বাংলা চলচ্চিত্রে একটি ইতিহাস। উনি ছিলেন, আছেন, থাকবেন ইনশাআল্লাহ। কোন অপশক্তি, ষড়যন্ত্র, চক্রান্ত তাকে দমাতে পারবে না। যখনই তিনি জাতীয় পর্যায় থেকে আন্তর্জাতিক পর্যায়ে আমাদের বাংলা চলচ্চিত্রকে নিয়ে যাচ্ছে তখনই তার বিরুদ্ধে ষড়যন্ত্র মাথাচাড়া দিয়ে উঠেছে যার প্রমান এর মধ্যে পাচ্ছে সবাই। কিন্তু আমরা শিল্পীরা, সহকর্মীরা, দর্শকরা, ভক্তরা তাকে আজীবন সাপোর্ট দিয়ে যাবো।  

উল্লেখ্য, পরিচালকদের ‘বেকার’ বলার দায়ে সম্প্রতি নিষিদ্ধ হয়েছিলেন চিত্রনায়ক শাকিব খান। কিন্তু সমস্ত ভুল বোঝাবুঝির পর সোমবার দুপুরে শাকিবের উপর নিষেদাজ্ঞা প্রত্যাহার করে নিয়েছে চলচ্চিত্র পরিচালক সমিতি।
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!