• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

জীবনের শেষ খাবার খেয়ে ঘুমিয়েছিল ওরা


বান্দরবান প্রতিনিধি জুন ১৩, ২০১৭, ০৮:৪১ পিএম
জীবনের শেষ খাবার খেয়ে ঘুমিয়েছিল ওরা

বান্দরবান: রাতের খাবার শেষে পাহাড়ের বাসিন্দারা পরিবারের সদস্যদের নিয়ে ঘুমিয়ে ছিলেন। আর ঘুমন্ত অবস্থায় তাদের ওপর পাহাড় ধসে পড়ে। এতে প্রাণ হারান ছয়জন। আহত হন আরও পাঁচজন।

সোমবার (১২ জুন) দিবাগত রাত আড়াইটার দিকে বান্দরবান শহরের বালাঘাটা, লেমুঝিরি পাড়া ও আগাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিম্নচাপের ফলে সারাদেশে গত তিন ধরে টানা বৃষ্টির প্রভাবে এ ঘটনা ঘটলো।

নিহতরা হলেন- রেবা ত্রিপুরা (২৪), লতা বড়ুয়া (৭), মিতু বড়ুয়া (৫), শুভ বড়ুয়া (৪), আব্দুল আজিজের স্ত্রী কামরুন্নাহার (৪০) ও মেয়ে সুপিয়া আক্তার (৮)। আহতরা হলেন- পসান ত্রিপুরা (২২), বীর বাহাদুর ত্রিপুরা (১৬) ও দুজাকিন ত্রিপুরা (২৬)।

বালাঘাটা পুলিশ ক্যাম্প এলাকায় পাহাড় ধসের ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, ঘটনার সময় হতাহতরা ঘরের মধ্যে ঘুমন্ত অবস্থায় ছিলেন। টানা বর্ষণের কারণে হঠাৎ পাহাড় ধসে ঘরের উপর পড়লে ঘুমন্ত অবস্থায় চাপা পড়ে রেবা ত্রিপুরা মারা যান। অন্যদিকে রাতে শহরের লেমুঝিরি পাড়া ও আগাপাড়ায় অনুরূপভাবে পাহাড় ধসে আরও পাঁচজন নিহত ও চারজন আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসে। বান্দরবান সরকারি কলেজের ছাত্র।

ফায়ার সার্ভিসের উপ-পরিচালক তারিকুল ইসলাম জানান, ধসে পড়া মাটি নরম হওয়ার কারণে মা-মেয়ের লাশ উদ্ধার করা কঠিন হয়ে পড়েছে। তারপরও উদ্ধার কার্যক্রম চালাচ্ছে ফায়ার সার্ভিস কর্মীরা।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!