• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

এবার গান গাইবেন শাবনূর!


বিনোদন প্রতিবেদক আগস্ট ৭, ২০১৭, ০১:৩৩ পিএম
এবার গান গাইবেন শাবনূর!

ঢাকা:  নান্দনিক অভিনয় দিয়ে দর্শক হৃদয় জয় করেছেন অনেক আগেই। এবার সুমধুর কণ্ঠ দিয়ে দর্শক ও শ্রোতাদের মন ভরাতে আসছেন নব্বই দশক থেকে সমানতালে জনপ্রিয় নায়িকা শাবনূর। কলকাতার জনপ্রিয় সঙ্গীত পরিচালক প্রীতমের সুরে, সুদীপ কুমার দ্বীপের কথায় ‘এতো প্রেম এতো মায়া’ সিনেমার টাইটেল গান গাইবেন জনপ্রিয় এই অভিনেত্রী। পাশাপাশি এই গানটির সঙ্গে পর্দায় ঠোঁটও মেলাবে তিনি।

গানের সুর-স্কেল-রিহার্সেল সবই ঠিক হয়ে আছে, এখন বাকি শুধু রেকর্ডিংয়ের। শাবনূরের কণ্ঠ নিতে সামনের সপ্তাহে কলকাতা থেকে ঢাকায় আসছেন গানটির সংগীত পরিচালক প্রীতম।

এ বিষয়ে শাবনূর বলেন, ‘আমি গান পছন্দ করি খুব। মাঝে মধ্যে বন্ধুদের অনুরোধে ঘরোয়া পরিবেশে গাওয়ার চেষ্টা করি। তবে এভাবে কখনও প্রফেশনালি গাওয়ার ইচ্ছে ছিলো না। কিন্তু পরিচালক সাহেব এবার এমনভাবে গাইবার অনুরোধ করলেন, না করতে পারিনি।’

এদিকে লম্বা বিরতির পর মোস্তাফিজুর রহমান মানিকের ‘এতো প্রেম এতো মায়া’ সিনেমার মাধ্যমে শিগগিরই শুটিংয়ে ফিরছেন শাবনূর। অভিনয়ের পূর্বপ্রস্তুতি হিসেবে সম্প্রতি ওজন কমিয়েছেন তিনি। ‘এতো প্রেম এতো মায়া’ সিনেমায় শাবনূরের বিপরীতে থাকছেন ফেরদৌস। এতে আরও অভিনয় করবেন সাইমন সাদিক, পিয়া বিপাশাসহ অনেকে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!