• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

এবার মনের পশুটাকেই কতল করবেন বুবলী!


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ১, ২০১৭, ০১:০৭ এএম
এবার মনের পশুটাকেই কতল করবেন বুবলী!

ঢাকা: কোরবানির ঈদে এবার শুধু পশু জবাই করেই ক্ষান্ত হচ্ছেন না সময়ের আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী। তিনি এবার মনের পশুটাকেও জবাই করতে চান।

বুবলী জানালেন, এবারের কোরবানির ঈদ আমার অন্যরকম। এ ঈদে আমার অভিনীত দুটি ছবি মুক্তি পাচ্ছে। ফলে যারপর নাই আমি খুশি।

ঈদের দিন সাধারণত বাইরে বের হই না। বাসায় আড্ডা দেই। ঘরে থাকতেই আমার বেশি ভালো লাগে। আত্মীয়-স্বজনরা আসে, তাদের সঙ্গে আড্ডা মারি। মেহমানদারি করি।

বুবলী বলেন, এবার ঈদে মায়ের রান্নায় সাহায্য করব। বোনের বাচ্চাদের সঙ্গে সময় কাটাব। পরে দুটি ছবি দেখতে প্রেক্ষাগৃহে যাব। দর্শকদের সঙ্গে বসে ছবি দেখার পরিকল্পনা আছে। বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে যাব।

বাসায় এখন কোরবানির গরু কেনার পরিকল্পনা হচ্ছে। বিষয়টি দারুণ এনজয় করছি। ঈদের দিন কোরবানির বিষয়টি আমার কাছে দারুণ লাগে।

বুবলী জানালেন, আমি পশু কোরবানির চেয়ে কাজী নজরুল ইসলামের কথার সঙ্গে একমত। মনের পশুকে আগে জবাই করতে হবে। এতে পৃথিবীটা আরও সুন্দর হবে।

এবার আনন্দে কাটলেও বানবাসি মানুষের কথা ভেবে খারাপ লাগবে। তাদের সাধ্যমতো সাহায্য করার চেষ্টা করেছি। সাধ্য থাকলে আরও করতাম। সবাইকে ঈদের শুভেচ্ছা। হলে গিয়ে আমার দুটি ছবি দেখার জন্য সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি।

জানা গেছে, বুবলী প্রতিবারই হাট থেকে কিনে অানা পশুটির একটি নাম দিয়ে থাকেন। এবারও তার কোরবানির পশুটির নাম রাখা হয়েছে। সে নামটি হচ্ছে ‌‘পঙ্খীরাজ’। হাট থেকে দৌড়ে দৌড়ে বাসায় এসেছে বলেই তার এই নাম হয়েছে!

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

Wordbridge School
Link copied!