• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

স্ত্রীকে ভিডিও কলে রেখে স্বামীর আত্মহত্যা 


চুয়াডাঙ্গা প্রতিনিধি মে ৬, ২০২৪, ০৫:৪৮ পিএম
স্ত্রীকে ভিডিও কলে রেখে স্বামীর আত্মহত্যা 

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আরিফুল ইসলাম (৩২) নামে এক আনসার সদস্য গলাই ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। 

রোববার (৫ মে) সাড়ে ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার ডিঙ্গেদহ আনসার ব্যাটালিয়নের পাশ্ববর্তী উসমান গনির ভাড়া বাড়িতে এঘটনা ঘটে।

নিহত আরিফুল ইসলাম দিনাজপুর সদর উপজেলার জয়দেবপুর গ্রামের নুরুজ্জামানের ছেলে। তিনি চুয়াডাঙ্গা সদর উপজেলার ডিঙ্গেদহে অবস্থিত আনসার ব্যাটালিয়নে সিপাহী হিসেবে কর্মরত ছিলেন।

চুয়াডাঙ্গা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট সঞ্জয় চৌধুরী এ তথ্য নিশ্চিত করে বলেন, আরিফুল ইসলাম সপরিবার নিয়ে ব্যাটালিয়নের পাশেই ভাড়া বাড়িতে থাকতেন। গত বৃহস্পতিবার ছুটিতে সপরিবার বাড়িতে যান। ছুটি শেষে রোববার একাই ভাড়া বাসায় ফেরেন তিনি। আমরা প্রাথমিকভাবে জেনেছি, পারিবারিকভাবে মনোমালিন্যের জেরে স্ত্রীকে ভিডিও কলে রেখেই তিনি গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের পরিদর্শক (ওসি) শেখ সেকেন্দার আলী বলেন, পারিবারিক কলহের জেরে এক আনসার সদস্য আত্মহত্যা করেছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এমএস

Wordbridge School
Link copied!