• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

উত্তাপ ছড়াচ্ছে ‍‍‘গহীন বালুচর‍‍’-এর  দীর্ঘ  চুম্বনদৃশ্য (ভিডিও)


এন ডি আকাশ সেপ্টেম্বর ২৫, ২০১৭, ১১:৫৯ এএম
উত্তাপ ছড়াচ্ছে ‍‍‘গহীন বালুচর‍‍’-এর  দীর্ঘ  চুম্বনদৃশ্য (ভিডিও)

নীলাঞ্জনা নীলা ও তানভীর

ঢাকা: ‘গহীন বালুচর' সিনেমার গল্পটি রোমান্টিক। গল্পের প্রয়োজনেই চুম্বনদৃশ্য রাখা হয়েছে। পুরো সিনেমাটি দেখার পর দৃশ্যগুলো অসঙ্গতিপূর্ণ মনে হবে না। যা হয়েছে তা গল্পের প্রয়োজনেই। জানালেন, ছবির পরিচালক বদরুল আনাম সৌদ।

আগামী ২০ অক্টোবর মুক্তি পেতে যাওয়া সিনেমাটির গানের অ্যালবাম প্রকাশ করা হয়েছে শনিবার (২৩ সেপ্টেম্বর)সন্ধ্যায়। একই দিন ইউটিউবে প্রকাশ করা হয় ২ মিনিট ৫৯ সেকেন্ডের ছবিটির ট্রেইলার।

মুন ও তানভীর

অনলাইনে প্রকাশ হওয়া ট্রেইলারে রয়েছে একটি দীর্ঘ চুম্বন  দৃশ্য।  একই সঙ্গে বাপ্পা মজুমদার ও দিনাত জাহান মুন্নীর কণ্ঠে 'ভালোবাসায় বুক ভাসাইয়া' শিরোনামে সিনেমাটির প্রকাশিত একটি গানের শেষেও চুম্বনদৃশ্য দেখা গেছে। যা উত্তাপ ছড়াচ্ছে নেটদুনিয়ায়।

চুম্বন নিয়ে গানের প্রকাশনার দিন ছবির নায়ক আবু হুরায়রা তানভীরের অনুভুতি জানতে চাওয়া হয়েছিল। তানভীর সে সময় মজা করে বলেছিল, চুম্বন দিতে খারাপ লাগেনি। এর আগের বাস্তব অভিজ্ঞতা রয়েছে তো…। বেশি শর্ট লাগেনি, এক শর্টে কাজ শেষ।

অভিনেত্রী মুন

নতুনদের পাশাপাশি এক ঝাঁক তারকা শিল্পীদের নিয়ে বদরুল আনাম সৌদ নির্মাণ করেছন চলচ্চিত্র ‘গহীন বালুচর’। ত্রিভূজ প্রেমের গল্প ‘গহীন বালুচর’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটছে ছোট পর্দার অভিনেত্রী নীলাঞ্জনা নীলার। আর দুই নতুন মুখ আবু হুরায়রা তানভীর ও মুনের ।

এদের সঙ্গে দেখা যাবে সুবর্ণা মুস্তাফা, আফরোজা বানু, ফজলুর রহমান বাবু,  রাইসুল ইসলাম আসাদ, জিতু আহসান, বন্যা মির্জাসহ আরও অনেককে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!