• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
মিস ওয়ার্ল্ড বাংলাদেশ

দ্বিতীয় রানার আপ চমকও বিবাহিত!


বিনোদন প্রতিবেদক অক্টোবর ৫, ২০১৭, ০৪:৫১ পিএম
দ্বিতীয় রানার আপ চমকও বিবাহিত!

ঢাকা: বিয়ের তথ্য গোপন করায় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল নাঈমের বিজয়ী মুকুট কেড়ে নেওয়া হয় বুধবার (৪ অক্টোবর)। সংশোধিত বিচারে জেসিয়া ইসলামকে নতুন করে বিজয়ী ঘোষণা করা হয়। সংবাদ সম্মেলনে প্রথম রানার আপ হিসেবে ঘোষণা করা হয় ফাতেমা তুজ জাহরার নাম। এরপর দ্বিতীয় রানার আপ হিসেবে দুজনের নাম ঘোষণা করা হয়। এরা হলেন চমক ও সঞ্চিতা। জানা গেছে  দ্বিতীয়  রানার আপ চমকও বিবাহিত!

চমকের পুরো নাম রুকাইয়া জাহান চমক। চমক জাহান হিসেবেই তিনি পরিচিত। পেশায় মেডিক্যাল শিক্ষার্থী। উত্তরায় স্বামীর সঙ্গেই বসবাস করেন চমক এমনটাই জানা গেছে। মিস ওয়ার্ল্ড বাংলাদেশের শীর্ষ ১০ থেকে সংশোধিত ফলাফলে দ্বিতীয় রানার আপ হওয়া রুকাইয়া জাহান চমকের বিয়ের খবর পাওয়া গেছে। মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নেওয়ার প্রথম শর্ত অবিবাহিত হতে হবে।

 স্বামী কবিরের সাথে চমক

এদিকে চমক জাহানের প্রকৃত ফেসবুক আইডি থেকে বিয়ের তথ্য পাওয়া গেছে। রিলেশনশিপ স্ট্যাটাসে বিয়ের তারিখ ১৪ ফেব্রুয়ারি ২০১৫ লেখা রয়েছে। এছাড়াও স্বামীর সঙ্গে বিয়ের একবছর পূর্তির বেশ কয়েকটি ছবিও পাওয়া যায়। এই বিষয়ে জানতে চমকের ফোনে ফোন দেওয়া হলে তিনি ধরেন নি। জানা গেছে চমকের স্বামীর নাম কবির।

চমকের বিয়ের বিষয়টি অন্তর শোবিজ কর্তৃপক্ষ সত্যতা নিশ্চিত করেছেন। কর্তৃপক্ষ বলছে, `আমরা জেনেছি চমক বিবাহিত। সেজন্য তাকে যৌথভাবে সেকেন্ড করা হয়েছে। নইলে তাকে আমরা দ্বিতীয় করতাম। এর আগে চমক বলছে ছেলেটি নাকি তার প্রেমিক। কিন্তু আমরা বের করেছি সেই চমকের স্বামী। স্বামীর সঙ্গে রাজধানীর উত্তরায় থাকে।’

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!